ফলের দোকানে যৌন উত্তেজক সিরাপ, ব্যবসায়ীর জরিমানা


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ৭:১১ অপরাহ্ণ /
ফলের দোকানে যৌন উত্তেজক সিরাপ, ব্যবসায়ীর জরিমানা

ডেস্ক সংবাদ : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ফলের দোকানে যৌন উত্তেজক সিরাপ বিক্রির অপরাধে একজনকে ৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বিভিন্ন অপরাধে আরও তিনটি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে দর্শনা পৌর এলাকার পুরাতন বাজারে এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ।

 

খোঁজ নিয়ে জানা যায়, দুপুরে দর্শনা পুরাতন বাজার এলাকার মুদিখানা, ফার্মেসি, ফলের দোকান ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে অভিযান চালায় ভোক্তা অধিদপ্তর। এ সময় তিনটি দোকানের মালিককে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। এরমধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে মেসার্স দোয়েল মেডিকেলের মালিক হায়দার আলীকে ১০ হাজার টাকা ও আরেক ফার্মেসির মালিক আবু সাঈদকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

মেসার্স সিরাজ ফল ভান্ডারে ফলের পাশাপাশি যৌন উত্তেজক সিরাপ পাওয়া যায়। এছাড়া মেয়াদোত্তীর্ণ বিস্কুট ও কোমল পানীয় বিক্রি করছিল প্রতিষ্ঠানটি। এসব অপরাধে মালিক মো. সুমন আলীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি করায় মেসার্স মমিন ফল ভান্ডারের মালিক শামীম মিয়াকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

চুয়াডাঙ্গা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ বলেন, অভিযান পরিচালনাকালে সবাইকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের এ অভিযান অব্যাহত থাকবে।