ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন: বিজরী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ১২:৫৮ অপরাহ্ণ /
ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন: বিজরী

ক্রাইম ট্রেস ডেস্ক : দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ। সম্প্রতি তিনি ‘সাইলেন্স’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এটি পরিচালনা করেছেন ভিহি জাহেদ। এ সিরিজে তাকে দেখা যাবে আফরোজা নামে একটি চরিত্রে।

মুক্তির আগেই সিরিজটি নিয়ে আলোচনা হচ্ছে। কারণ এর গল্প তৈরি হয়েছে স্বর্গীয় বিশেষ একটি ঘটনাকে কেন্দ্র করে। বিজরী জানিয়েছেন, দু’জন মানুষ পাশাপাশি থেকেও কতদিন চুপ করে থাকতে পারে? ভালোবাসার রূপও হয় ভিন্ন ভিন্ন।

সে রকমই এক ভিন্নধর্মী ভালোবাসার গল্প নিয়েই মূলত নির্মিত হয়েছে ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি। এতে অভিনয় প্রসঙ্গে বিজরী বলেন, ‘এ সিরিজে অভিনয় করতে গিয়ে মনে হয়েছে, আমি জীবনে কখনো অভিনয়ের জন্য এত কষ্ট করিনি। এত শ্রম দেইনি। আমরা টানা বারো দিনেরও বেশি কাজ করেছি। সত্যিকার অর্থে গল্পের চরিত্রে ডুবে গিয়েছিলাম।

নতুনদের সঙ্গে কাজ করে নিজেকে আরও আপডেট করার সুযোগ পেয়েছি। আমি কাজটি করে তৃপ্ত। আগামীতেই এ ধরনের গল্পে আরও কাজ করতে চাই।’ নির্মাতা জানিয়েছেন, আগামী ২৯ জানুয়ারি সিরিজটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে।

প্রচারে আসবে ফেব্রুয়ারিতে। এদিকে বিজরী বর্তমানে ওটিটির কাজেই বেশি ব্যস্ত হয়েছেন। তার অভিনীত একটি ধারাবাহিক নাটক সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে প্রচার শেষ হয়েছে। রোজার ঈদের নাটকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।