বোরহানউ‌দ্দিনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ১:০৯ অপরাহ্ণ /
বোরহানউ‌দ্দিনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার, ভোলা : ভোলায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) ভোলার বোরহানউ‌দ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মাস্টার বা‌ড়ি সংলগ্ন ভোলা-তজুম‌দ্দিন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আরমান (২৭) বরিশাল জেলার হিজলা থানার মো. শহিদুল ইসলামের ছে‌লে। তি‌নি প্রাণ গ্রুপে মার্কেটিং অফিসার হিসাবে চাকরি করতেন। পু‌লিশ ও স্থানীয়রা জানায়, সোমবার কোম্পানির কাজে মোটরসাইকেল চা‌লি‌য়ে দুপুরের দিকে তজুম‌দ্দিন যাচ্ছিলেন আরমান।

সে সময় এক‌টি ট্রলি অন্য এক‌টি বিকল ট্রলিকে পেছনে বেঁধে টেনে নিয়ে যাচ্ছিল। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে বিকল ট্রলি‌টি‌কে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হ‌লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে সন্ধ্যায় হাসপাতালে চি‌বিৎসা‌ধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ম‌নির হো‌সেন মিঞা জানান, দুর্ঘটনাকবলিত ট্রলি ড্রাইভার পলাতক রয়েছে। ট্রলিটি আটক করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ ভোলা সদর হাসপাতালে রয়েছে। তার কোনো আত্মীয়- স্বজন এখনও এসে পৌঁছায়নি।তারা এসে অভিযোগ করলে তার ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।