‘অশান্ত’ হয়ে উঠলেন শান্ত, বরিশালকে দিলেন বিশাল লক্ষ্য


Barisal Crime Trace -GF প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ৩:৫৬ অপরাহ্ণ /
‘অশান্ত’ হয়ে উঠলেন শান্ত, বরিশালকে দিলেন বিশাল লক্ষ্য

খেলা ডেস্ক : শুরুতেই ৩ উইকেট হারিয়ে দারুণ বিপদে পড়েছিলো সিলেট স্ট্রাইকার্স। কিন্তু নাজমুল হোসেন শান্তর ব্যাট যখন অশান্ত হয়ে উঠলো, সঙ্গে জ্বলে উঠলেন বিদেশি ক্রিকেটার টম মুরস, সঙ্গে সঙ্গে ম্যাচের চিত্র বদলে গেলো। সাকিব আল হাসানের ফরচুন বরিশালের সামনে জয়ের জন্য ১৭৪ রানের বিশাল লক্ষ্য দিলো শান্তর সিলেট স্ট্রাইকার্স।

 

 

টস জিতে মাশরাফি বিন মর্তুজাকেই ব্যাট করার আমন্ত্রণ জানান ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাট করতে নেমে শুরুতেই পাকিস্তানি মোহাম্মদ ওয়াসিমের তোপের মুখে পড়ে সিলেট। ১৫ রানেই ৩ উইকেট হারিয়ে বসে তারা।

 

 

গোল্ডেন ডাক মারেন জাকির হাসান এবং মুশফিকুর রহিম। অর্থ্যাৎ নিজেদের প্রথম বলেই আউট হয়ে যান তারা। তৌহিদ হৃদয় দলে ফিরলেও ছন্দে ফিরতে পারেননি। মাত্র ৪ রান করে আউট হয়ে যান।

 

 

এরপরই জুটি বাধেন আরেক ওপেনার নাজমুল হোসেন শান্ত এবং ইংলিশ ব্যাটার টম মুরস। দু’জন মিলে ৮১ রানের জুটি গড়েন। ৩০ বলে ৪০ রান করে সাকিব আল হাসানের বলে আউট হয়ে যান মুরস।

 

এরপর থিসারা পেরেরার সঙ্গে ৬৮ রানের জুটি বাধেন শান্ত। পেরেরা ১৬ বলে করেন ২১ রান। ইমাদ ওয়াসিম উইকেটে নেমে ৫ রান করে আহত হয়ে মাঠ ছাড়েন। ৬৬ বলে ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলে অপরাজিত থেকে যান শান্ত। ১১টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার ছিলো তার ব্যাটে।

 

 

বরিশালের হয়ে ৩ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম এবং ১টি করে উইকেট নেন সাকিব আল হাসান ও কামরুল ইসলাম রাব্বি।