বরিশালে চুরির ৩ মাসেও উদ্ধার হয়নি ৬০ রাউন্ড গুলি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৩, ৫:৫২ অপরাহ্ণ /
বরিশালে চুরির ৩ মাসেও উদ্ধার হয়নি ৬০ রাউন্ড গুলি

ক্রাইম ট্রেস ডেস্ক : বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক অফিস থেকে গত তিনমাসে আগে ৬০ রাউন্ড গুলি চুরি হয়েছে। ঘটনার তিনমাস পেরিয়ে গেলেও কোনো হদিস মেলেনি।

ঘটনা সূ্ত্রে জানা যায়, ২০২২ সালের নভেম্বর মাসে বরিশাল নগরীর কালিবাড়ি রোডে ট্রাফিক অফিস থেকে ৬০ রাউন্ড গুলি চুরি হয়েছে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকেই ট্রাফিক অফিসে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

তবে বিষয়টি নিয়ে কেউ মুখ খুলতে চাইছেন না। নাম প্রকাশ না করার শর্তে একাধিক ট্রাফিক পুলিশের সদস্য বলেন, গত তিনমাস আগে কালিবাড়ি রোড শীতলাখোলা ট্রাফিক অফিস থেকে ৬০ রাউন্ড গুলি চুরি হয়েছে। এরপর থেকেই অফিসের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিগত দিনে অফিসে যে কেউ প্রবেশ করতে পারতো তবে এখন আগেরমতো নেই।

আরেক ট্রাফিক পুলিশ সদস্য জানান, ৬০ রাউন্ড গুলি চুরির ঘটনার পরপরই সিসি ক্যামেরা বাড়ানো হয়েছে। তাছাড়া অফিসে প্রবেশের ক্ষেত্রেও নিয়মকানুন জোরদার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ট্রাফিক পুলিশের ডিসি তানভির আরাফাত বলেন, ৬০ রাউন্ড গুলি চুরির ঘটনা ঘটেছে তবে সেটা নিয়ে আামাদের সিনিয়ররা কাজ করছে।

এবিষয় বরিশাল মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার আলী আশারফ ভূঁইয়া বলেন, ট্রাফিক অফিস থেকে ৬০ রাউন্ড গুলি চুরির ঘটনায় তদন্ত চলমান আছে। তিনি আরো বলেন, তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।