উজিরপুরের সন্ধ্যা নদীতে অভিযানিক দলের ওপর জেলেদের হামলা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৫, ২০২৩, ১২:১০ অপরাহ্ণ /
উজিরপুরের সন্ধ্যা নদীতে অভিযানিক দলের ওপর জেলেদের হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল : অবৈধ জালের ব্যবহার বন্ধে বরিশালের উজিরপুরের সন্ধ্যা নদীতে মৎস্য অফিসের অভিযানিক দলের ওপর জেলেদের হামলার ঘটনা ঘটেছে।মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ২টার দিকে উজিরপুর উপজেলার শিকারপুর সংলগ্ন সন্ধ্যা নদীতে এ ঘটনা ঘটে।

এ সময় শফিকুল ইসলাম রিপন (৩৫) ও সাব্বির মৃধার (২৩) নামে দুইজন মাঠকর্মী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উজিরপুর উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সাইদুজ্জামান তার অফিসের সহকারী ও মাঠকর্মীদের নিয়ে দুপুরে অবৈধ জাল উচ্ছেদ অভিযান চালান। দক্ষিণ শিকারপুর সন্ধ্যা নদী অতিক্রমকালে একটি নৌকাযোগে অজ্ঞাত ১০ থেকে ১৫ জন জেলে মৎস্য বিভাগের নৌকা ঘিরে ধরে। এ সময় তারা নৌকায় ইট পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে কর্মীদের লাঠি দিয়ে পেটাতে শুরু করে।

হামলায় মাঠকর্মী শফিকুল ইসলাম রিপনের বাম হাতে এবং সাব্বির মৃধার মাথায় রক্তাক্ত জখম হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সাইদুজ্জামান জানান, অভিযানে অবৈধ জাল এবং একটি টলার জব্দ হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।