বরিশালে শিক্ষার্থীদের সাথে বিএমপি কমিশনারের মতবিনিময়


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জানুয়ারি ২৫, ২০২৩, ৮:২৫ অপরাহ্ণ /
বরিশালে শিক্ষার্থীদের সাথে বিএমপি কমিশনারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশাল ইসলামিয়া কলেজের শিক্ষার্থীদের সাথে সচেতনতামূলক মতবিনিময় সভা করেছেন বিএমপি কমিশনার মো. সাইফুল ইসলাম। তরুণ প্রজন্ম তথা শিক্ষার্থীদের আইন মান্যকারী সুনাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আজ সকাল ১১টায় ইসলামিয়া কলেজের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাদকের কুফল, ইভটিজিং, জঙ্গীবাদ, গুজব, ডিজিটাল ডিভাইস বিশেষ করে মুঠোফোনে আসক্তি, সাইবার ক্রাইম, বাল্য বিবাহ, কিশোর অপরাধ, পারিবারিক সহিংসতা, নারী ও শিশু নির্যাতন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ, সমসাময়িক বিভিন্ন সমস্যা ও নিরাপত্তা বিষয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন।

সু-নাগরিক হিসেবে গড়ে উঠতে সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার পাশাপাশি তাদের সচেতন হওয়ার আহ্বান জানান পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠানে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের হাতে উপহার হিসেবে মহামূল্যবান বই তুলে দেন তিনি।

সভায় বিএমপি’র উপ-কমিশনার (উত্তর) বিএম আশরাফ উল্যাহ তাহের, ইসলামিয়া কলেজের অধ্যক্ষ ফেরদৌস রহমান, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. রাসেল, সহকারী কমিশনার সাদ্দাম হোসাইন, এবং সহকারী কমিশনার (কাউনিয়া) মো. তোতা মিয়াসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।