আমতলীতে মোটর সাইকেল চালকের পা ভেঙ্গে এক লক্ষ টাকা ছিনতাই

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১২ সোমবার, ২০২১, ১২:২১ অপরাহ্ণ
আমতলীতে মোটর সাইকেল চালকের পা ভেঙ্গে এক লক্ষ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদকঃ আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ পশ্চিম আমতলী গ্রামে রবিবার ১২টার দিকে এক মোটর সাইকেল চালকের গতিরোধ করে আটকিয়ে পিটিয়ে পা ভেঙ্গে ১লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

আহত মোটর সাইকেল চালক রুবেল মুন্সিকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা সংকটাপন্ন হলে দুপুরেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতোলে নিয়ে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে আমতলী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, তালতলী উপজেলার কচুপাত্রা বাজারের মুদি মনোহরি ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য মো. আজিজ হাওলাদার রবিবার সকালে দিকে মোটর সাইকেল চালক মো. রুবেল মুন্সির (৩০) কাছে আমতলী জনতা ব্যাংকে টিটি করতে এক লক্ষ টাকা দেয়। ওই টাকা নিয়ে রুবেল আমতলী আসছিল।

 

পথিমধ্যে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের দক্ষিণ পশ্চিম আমতলী এলাকায় ওৎ পেতে থাকা ছিনতাইকারী আইয়ূব আলী ও মো. আরিফ হোসেন তার মোটর সাইকেলের গতিরোধ করে। পরে রুবেলের কাছে টাকা চায়। রুবেল টাকা দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা তাকে পিটিয়ে পা ভেঙ্গে তার সাথে থাকা এক লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

 

এসময় রুবেল ডাক চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসার আগেই ছিনতাইকারীদ্বয় মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা সংকটাপন্ন হলে ওই দিন দুপুরেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেন। খবর পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে এখনো কোন মামলা হয়নি। মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]