ভোলায় করোনায় ১৪ মৃত্যুসহ আক্রান্ত ১৩৮৯

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ১২ সোমবার, ২০২১, ০২:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ ভোলায় করোনা আক্রান্ত হয়ে উকিল পাড়া এলাকার ব্যবসায়ী অনুকা ষ্টিলের মালিক হুমায়ুন কবিরের মৃত্যু সহ ভোলায় মোট করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ১৪ জন। এছাড়াও  রবিবার করোনায় নতুন করে আরো ৩২ জনের শরীরে শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৩৮৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০২৪ জন। রবিবার রাতে ভোলা সিভিল সার্জন দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

সূত্র জানান,  তিনি করোনা আক্রান্ত হয়ে ব্যবসায়ী হুমায়ুন কবির শনিবার ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনিত হলে রবিবার সকালে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বেলা পৌনে ১২ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এদিকে রবিবার ৯৭ জনের  নমুনা পরীক্ষায় ৩২ জনের করোনা শনাক্ত হয়।

 

আক্রান্ত ব্যাক্তিদের মধ্যে ভোলা সদরে ১৯ জন, দৌলতখানে ২ জন, বোরহানউদ্দিনে ৬ জন, লালমোহনে ৩ জন,চরফ্যাসনে ১ জন ও তজুমদ্দিন উপজেলায় ১ জন রয়েছে। বর্তমানে জেলায় মোট ২৬ জন হাসপাতালে আইসোলেশনে রয়েছে। এর মধ্যে ভোলা সদর হাসপাতালে ২৫ জন ও তজুমদ্দিন হাসপাতালে ১ জন রয়েছে।  জেলায় এ পর্যন্তত ১১ হাহার ২২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]