বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২০ হাজার মুসল্লির একসঙ্গে নামাজ আদায়


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মার্চ ১৭, ২০২৩, ১১:৪২ অপরাহ্ণ /
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে ২০ হাজার মুসল্লির একসঙ্গে নামাজ আদায়

ক্রাইম ট্রেস ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে কালাই উপজেলায় রাজনৈতিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানস্থলে একসঙ্গে প্রায় বিশ হাজার নেতাকর্মী ও সমর্থক জুমার নামাজ আদায় করেন।

শুক্রবার সকাল ১০টার দিকে সমাবেশের উদ্বোধন করেন জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা থেকে আগত আওয়ামী লীগ ও দলীয় অঙ্গ-সংগঠনের সব নেতাকর্মী বিদ্যালয় মাঠের বিশাল প্যান্ডেলে শামিয়ানার নিচে বিছানো চটের উপর সারিবদ্ধ হয়ে বসেন।

পরে স্বপনের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা চলে দুপুর পর্যন্ত। এরপর উপস্থিত প্রায় বিশ হাজার নেতাকর্মী ও সমর্থক অনুষ্ঠানস্থলে জুমার নামাজ আদায় করেন। পরে তাদের মধ্যে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে যোগদানকারী ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নের বেলাল হোসেন জানান, তিনটি উপজেলার নেতাকর্মী ও সমর্থকরা এক জায়গায় সমবেত হয়েছি। আওয়ামী লীগ পরিবারের যেন মিলনমেলায় পরিণত হয়েছে। এমন অনুষ্ঠানের আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জানান, জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে তিন উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে দোয়া ও আলোচনা সভার আয়োজনের উদ্যোগ নেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। আমরা তা বাস্তবায়ন করেছি।