পর্নো তারকার মামলায় ফেঁসে গেলেন ট্রাম্প


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ১২:২০ অপরাহ্ণ /
পর্নো তারকার মামলায় ফেঁসে গেলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক : মুখ বন্ধ রাখতে এক পর্নো তারকাকে অর্থ দেওয়ার মামলায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। এ মামলায় তিনি অভিযুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার দেশটির ম্যানহাটনের গ্র্যান্ড জুরি আদালতে তাকে অভিযুক্ত করা হয়। এর মধ্য দিয়ে ডোনাল্ড ট্রাম্প প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট ফৌজদারি অভিযোগের সম্মুখীন হলেন। রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, ওই পর্নো তারকার নাম স্টর্মি ড্যানিয়েলস বলে জানা গেছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ম্যানহাটন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের নেতৃত্বে সম্পন্ন হওয়া তদন্তের পর ট্রাম্পের বিরুদ্ধে এ অভিযোগ গঠন হলো; আর সেটিও এমন এক সময় যখন ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন চাচ্ছেন এই রিপাবলিকান নেতা।

রয়টার্স বলছে, ট্রাম্পের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ এখনো জানা যায়নি। কারণ অভিযোগটি এখনো গোপন রাখা হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্প ব্যবসায়িক জালিয়াতি সম্পর্কিত ৩০টিরও বেশি গণনার মুখোমুখি হয়েছেন।

ট্রাম্প অবশ্য বলছেন, তিনি ‘সম্পূর্ণ নির্দোষ’। একই সঙ্গে প্রেসিডেন্ট নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরে না যাওয়ারও ইঙ্গিত দিয়েছেন তিনি। এ ছাড়া তার পুনরায় নির্বাচনে জেতার সম্ভাবনাকে নষ্টের চেষ্টা করার জন্য ট্রাম্প ডেমোক্র্যাট ব্র্যাগকে অভিযুক্ত করেছেন।

সূত্র: রয়টার্স, সিএনএন