আওয়ামীলীগের কাছে দেশের ভোট ও গণতন্ত্রের অধিকার নিরাপদ নয়-তারেক রহমান


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ১০:৪৮ অপরাহ্ণ /
আওয়ামীলীগের কাছে দেশের ভোট ও গণতন্ত্রের অধিকার নিরাপদ নয়-তারেক রহমান

শামীম আহমেদ, বরিশাল : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভাচ্যুয়াল প্রোগ্রামের মাধ্যমে বলেছেন, ধেশ আজ বর্গি,ডাকাতদের খপ্পরে পড়েছে।

আওয়ামীলীগ শাষন আমলে বিদেশে বেগমপাড়া তৈরী হয়েছে। তাই দেশে এদের কাছে ভোট ও গণতন্ত্রের অধিকার নিরাপদ নয়। তিনি আরো বলেন আপনারা সবাই সেদিন শেখ হাছিনার কথা শুনেছেন তিনি নিজেই বলেছেন ভারতকে যা আমি দিয়েছি ভারত আমাকে ভুলতে পারবে না। অন্যদিকে দেশের প্রয়োজনে এক ফোটা পানি আনতে পারে নাই।

আওয়ামীলীগ দেশের স্বার্থ নিয়ে ভাবে না তারা ভাবে না তারা দেশের সবকিছু দিয়ে তাদের গদি রক্ষা করে অবৈধভাবে ক্ষমতায় থাকতে হবে। তিনি আরো বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে ছাত্রলীগ কর্তৃক নিহত হয়েছে বলে উলেখ করে বলেন সেই ঘটনায় সারাদেশে তাদের নির্যাতনের কথা দেশবাশি ধিক্কার দেওয়ার পরও এদের কোন লজ্জা নেই।

তারেক রহমান বরিশালের ইফতার পূর্ব আরো বলেন আজ দেশবাশি বলেন সর্বক্ষন বলে বেড়ায় এই স্বৈরাচার বর্গিদের হাত থেকে আমাদের রক্ষা কর এই দোয়া করে দেশের মানুষ কোন রকম বেচে আছে।

আজ শুক্রবার (৩১) মার্চ বরিশাল সরকারী জিলা স্কুল ময়দানে বরিশাল বিভাগীয় যুবদলের কর্মীসভা ও দোয়া-মোনাজাত ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথাগুলো বলেন। পরে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বরিশাল বিভাগীয় যুবদলের ইফতার পূর্ব দোয়া ও মোনাজাতে অংশগ্রহন করেন সকলের সু-স্বাস্থ্য কামনা করে।

বরিশাল বিভাগীয় যুবদলের সহ-সভাপতি এ্যাড, এইচ.এম তছলিম উদ্দিনের সভাপতিত্বে ও সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন এবং বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন পিকলুর সঞ্চলনায় বরিশাল বিভাগীয় সমাবেশে এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ এ্যাড,বিলকিস জাহান শিরিন,সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় যুবদল সভাপতি বার বার কারা বরনকারী নেতা সুলতান সালাউদিদ্দন টুকু, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিলটন,সহ-সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন,সহ-সভাপতি জাকির হোসেন নান্নু,সহ-সভাপতি হারুনুর রসিদ শিশির,দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল,যুগ্ম সম্পাদক রুহুল আমিন,যোগাযোগ সম্পাদক বাবলু,গিয়াস উদ্দিন মামুন,সহ-সাংগঠনিক সম্পাদক সুমন দেওয়ান,সহ-কর্মসংস্থান সম্পাদক মোস্তাফিজুর রহমান,সহ-প্রচার সম্পাদক আসরাফুল আলম লিংকন,কেন্দ্রীয় সদস্য কামরুজ্জামান নান্নু সহ বিভিন্ন কেন্দ্রীয় নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এখানে আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর যুবদল সভাপতি এ্যাড, আকতারুজ্জামান শামীম,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান,বরিশাল জেলা দক্ষিন সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু,বরিশাল উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদ সহ বরিশাল বিভাগের ৬ জেলার আহবায়ক ও সদস্য সচিব সহ বিভিন্ন উপজেলার আহবায়ক সদস্যরা বক্তব্য রাখেন।

বরিশাল বিভাগীয় যুবদলের কর্মীসভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান,আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ,সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন,বরিশাল উত্তর জেলা আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ,বরিশাল মহানগর মহিলাদল সভাপতি অধ্যাপিক ফারহানা তিথি,সদস্য সচিব পাপিয়া রহমান,উত্তর জেলা মহিলাদল সদস্য সচিব লিপি নাসরিন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এর পূর্বে বেলা ২চার সময় অনুষ্ঠানে কোরার তেলাওয়াতের মাধ্যমে বিভাগীয় যুবদলের কর্মী সভার কার্যক্রম শুরু করেন অনুষ্ঠানের সভাপতি এ্যাড, তছলিম উদ্দিন।