নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলা, নারী-শিশুসহ আহত ৫


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ১১:০৮ অপরাহ্ণ /
নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলা, নারী-শিশুসহ আহত ৫

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশুসহ ৫ জন আহত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের দেউলবাড়ি গ্রামে ঘটনাটি ঘটে।

এতে গুরুতর আহত সাইফুদ্দিন গাজীকে (২৫) উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে, স্থানীয় মতিউর রহমান গাজী ও দেলোয়ার হোসেন গাজীর মধ্যে জমি নিয়ে পূর্ববিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত সাইফুদ্দিন গাজীর বড় ভাই কামরুল গাজী জানান, জমি নিয়ে বিরোধের মীমাংসার জন্য বৃহস্পতিবার (৩০ মার্চ) স্থানীয়ভাবে সালিশ বৈঠক হয়। কিন্তু প্রতিপক্ষ দেলোয়ার গাজী ও তার লোকজন ওই সালিশের সিদ্ধান্ত না মেনে উঠে যায়। পরে আজ (৩১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে দেলোয়ার গাজী ও তার লোকজন আমাদের বাড়ির পেছনের জমি দখল করতে যায়।

এতে বাধা দিতে গেলে আমার ৬ বছরের মেয়ে কারিমা আক্তারকে হত্যার উদ্দেশে তুলে আছাড় মারে। এ নিয়ে আমার ছোট ভাই জানতে চাইলে প্রতিপক্ষের ৭-৮ জন এসে তাকে কুপিয়ে জখম করে এবং আমার বাবা মতিউর রহমান ও স্ত্রী শারমিন আক্তারসহ (২৫) আমাকেও পিটিয়ে আহত করে।

এ বিষয়ে প্রতিপক্ষের দেলোয়ার গাজী জানান, জমি নিয়ে বিরোধের জেরে সামান্য ঠেলাঠেলি হয়েছে। কাউকে মারধর করা হয়নি। বরং তারা আমাকে ও আমার ভাই হাকিম গাজীকে মারধর করেছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, খবর শুনে সেখানে পুলিশ পাঠানো হয়। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।