বরিশালে লঞ্চের কেবিনে যাত্রীবেশে মাদক পাচার, নারীসহ আটক ৪


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মার্চ ৩১, ২০২৩, ১১:১১ অপরাহ্ণ /
বরিশালে লঞ্চের কেবিনে যাত্রীবেশে মাদক পাচার, নারীসহ আটক ৪

স্টাফ রিপোর্টার, বরিশাল : ঢাকা-বরিশাল নৌরুটের বিলাসবহুল এমভি অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের কেবিনে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (৩১ মার্চ) সকালে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের কোতোয়ালি মডেল থানার লঞ্চঘাট (নদী বন্দর) এলাকায় নোঙর করা এমভি অ্যাডভেঞ্চার-৯ নামে লঞ্চের দ্বিতীয় তলায় ২০৮ নম্বর কেবিন ও তৃতীয় তলায় ৩২৫ নম্বর কেবিন ঘেরাও করে তল্লাশি করা হয়।

এ সময় বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল এলাকার মো. হাফিজুর বেপারী (২৬), টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোরকি ইউনিয়নের যোগীর কোপা এলাকার মোসাম্মৎ মাসুমা আক্তারকে (২২) ২০৮ নম্বর কেবিন থেকে ১৬ কেজি গাঁজাসহ আটক করা হয়।

অপরদিকে গাজীপুরের কালিয়াকৈরের সালদোপাড়া এলাকার মো. আকাশ আহমেদ (১৯) ও হবুয়ারচালা এলাকার কাঞ্চি রানীকে (২৩) ৩২৫ নম্বর কেবিন থেকে ৪ কেজি গাঁজাসহ আটক করা হয়।

আটকরা লঞ্চের যাত্রীবেশে মাদকদ্রব্য স্থানান্তর করছিল বলে জানিয়ে সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, আটকদের নামে বরিশালের কোতোয়ালি মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।