বরগুনায় অসহায়-দরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১, ২০২৩, ১২:৫১ অপরাহ্ণ /
বরগুনায় অসহায়-দরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

বরগুনা প্রতিনিধি : পবিত্র রমজান মাসের প্রতিদিন অসহায়-দরিদ্র মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করছে বরগুনা জেলার সামাজিক সংগঠন ‘টিম নাগরিক বরগুনা’। তাদের এ কার্যক্রম পহেলা রমজান থেকে শুরু হয়ে শেষদিন পর্যন্ত অব্যাহত থাকবে বলে সংগঠনের দায়িত্বশীলরা জানিয়েছেন।

তারা জানান, নিম্ন আয়ের মানুষেরা একেবারে সাধারণ খাবার খেয়ে রোজা রাখছেন। এমন পরিস্থিতিতে নাগরিক টিম বরগুনার উদ্যোগে অসহায়-দরিদ্র এবং নিম্ন আয়ের মানুষদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করা হয়েছে।

সংগঠনটি জানায়, তারা চাহিদা অনুযায়ী সবার মাঝে ইফতারসামগ্রী বিতরণ করতে পারছেন না। কিন্তু তাদের মতো অন্য সামর্থ্যবানরা উদ্যোগ নিয়ে এগিয়ে এলে আশপাশের অসহায়-দরিদ্র এবং নিম্ন আয়ের মানুষেরা এবারের রমজান নিশ্চিন্তে কাটাতে পারবেন।

টিম নাগরিক বরগুনা মাঝে মধ্যেই অসহায়-দরিদ্র মানুষকে নানাভাবে সহায়তা করে থাকে। তারা স্বপ্ন দেখেন, একদিন বরগুনা জেলায় কোনো অসহায় ব্যক্তি ক্ষুধা ও দুর্দশা নিয়ে দিন কাটাবে না।

টিম নাগরিক বরগুনা নিয়মিত জেলা সদরে রাতের আঁধারে ভবঘুরে ও অসহায় ক্ষুধার্ত মানুষের খাবারের আয়োজন করে আসছে। এছাড়াও সংগঠনটি জরুরি সেবায় লাশবাহী গাড়ি, চিকিৎসা, অসহায় শিক্ষার্থীদের ভর্তিসহ বিভিন্ন ধরনের প্রসংশনীয় উদ্যোগ নিয়ে আসছে।