ধর্ম বদল করে মুসলিম হওয়ায় যা বললেন অভিনেতার সাবেক স্ত্রী!


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩, ১:০৫ অপরাহ্ণ /
ধর্ম বদল করে মুসলিম হওয়ায় যা বললেন অভিনেতার সাবেক স্ত্রী!

ক্রাইম ট্রেস ডেস্ক : ধর্ম বদল করে ইসলাম গ্রহণ করেছিলেন ভারতীয় টিভি অভিনেতা ভিভিয়ান ডিসেনা। ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে জনপ্রিয়তা পান তিনি।

ভিভিয়ান ও তার সাবেক স্ত্রী ওয়াহ্বিজ দোরাবজির সম্পর্ক একসময় ছিল চর্চার কেন্দ্রে। হঠাৎ করেই আট বছরের দাম্পত্যে ইতি টানেন ভিভিয়ান ও ওয়াহ্বিজ। সম্প্রতি ভিভিয়ান খবরে এসেছিলেন লুকিয়ে বিয়ে করার কারণে। লুকিয়ে বিয়ে শুধু নয়, ৪ মাসের কন্যাসন্তানও রয়েছে তাদের।

অন্যদিকে অভিনেতার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নাকি ভালো যাচ্ছে না ওয়াহ্বিজের স্বাস্থ্য। এবার সাবেক স্বামীর জীবনে এমন পরিবর্তন দেখে খোঁচা দিলেন ওয়াহ্বিজ! রীতিমতো কর্মফল নিয়ে কথা বলেন অভিনেতার সাবেক স্ত্রী। খবর আনন্দবাজারের।

অভিনেতার প্রথম স্ত্রী ওয়াহ্বিজ নিজের সামাজিক মাধ্যমে বলেন, ‘মানুষের মুখ মিথ্যা বলতে পারে, তবে চোখ কখনো মিথ্যা বলে না। মানুষ ভুলে যাবে, কিন্তু তোমার কর্ম মনে রাখা হবে।’ যদিও কারও নাম নিয়ে কোনো মন্তব্য না করলেও অনুরাগীদের ধারণা ভিভিয়ানের উদ্দেশেই এই পোস্ট ওয়াহ্বিজের।

জন্মসূত্রে খ্রিস্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন। অভিনেতার স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। তার প্রভাবেই কি ধর্ম পরিবর্তন?

ভিভিয়ান বলেন, ‘আমার জীবনে তেমন কিছুই পরিবর্তন হয়নি। আমি খ্রিস্টান হয়ে জন্মগ্রহণ করেছি, তবে আমি এখন ইসলাম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাসে ইসলামকে অনুসরণ করা শুরু করি। আমি দিনে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই। আমাকে নিয়ে চলা অযাচিত জল্পনাকে বিশ্রাম দিতে চাই আমি।’