৭ মিনিটে হ্যাটট্রিক বেনজেমার, রিয়াল মাদ্রিদের ছয়


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৩, ১১:০৪ পূর্বাহ্ণ /
৭ মিনিটে হ্যাটট্রিক বেনজেমার, রিয়াল মাদ্রিদের ছয়

ক্রাইম ট্রেস ডেস্ক : মাত্র ৭ মিনিটে হ্যাটট্রিক! বিরল এমন কীর্তির সাক্ষী হলো ফুটবল বিশ্ব। রেকর্ড গড়লেন করিম বেনজেমা। রোববারের খেলায় ২৯তম মিনিটে প্রথম গোলের দেখা পাওয়া বেনজেমা ৩ মিনিট পর পান দ্বিতীয় গোল। এর ৪ মিনিট পর চোখ ধাঁধানো বাইসাইকেল গোলে পূরণ করেন হ্যাটট্রিকও। তার এমন রূদ্রমূর্তির দিনে রিয়াল ভায়াদোলিদকে ৬-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে পঞ্চম মিনিটেই এগিয়ে যাবার সুযোগ অয়ায় স্বাগতিকরা, তবে টনি ক্রুসের কর্নারে অহেলিয়া চুয়ামেনির হেড লক্ষ্যে থাকেনি। দশম মিনিটে রকি মেসার শট আঘার হানে পোস্টে।অতঃপর রিয়াল মাদ্রিদ নিজেদের প্রথম গোল পায় ২২তম মিনিটে, গোলদাতা রদ্রিগো। আসেনসিওর পাস থেকে ঠিকানা খুঁজে নেন তিনি।

এরপরেই দৃশ্যপটে আবির্ভাব বেনজেমার। ৭ মিনিট পর ভিনিসিউস জুনিয়রের ক্রসে নিচু হয়ে হেডে প্রথম গোলটি করেন এই ফরাসি ফরোয়ার্ড, মিনিট তিনেক পর সেই ভিনিসিউসের পাস থেকেই দ্বিতীয় গোলের দেখা পান। আর ৩৬তম মিনিটে রদ্রিগোর ক্রসে নিজেকে শূন্যে ভাসিয়ে ডান পায়ের বাইসাইকেল কিকে হ্যাটট্রিক পূরণ করেন বেনজেমা।

রিয়ালের ক্যারিয়ারে এই প্রথম কোনো ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিকের দেখা পেলেন বেনজেমা। সুবাদে চলতি মৌসুমে বেনজেমার গোল সংখ্যা এখন ১৪টি। ১৭ গোল করে তার ওপরে কেবল বার্সেলোনা ফরোয়ার্ড রবার্ট লেভানদোভস্কি। যাহোক, ৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্প্যানিশ জায়ান্টরা।

৬৩তম মিনিটে রদ্রিগোর আরো একটা প্রচেষ্টা গোল পোস্টে বাধা পায়। খানিক পর তিনি জালে বল পাঠালেও ভিনিসিউসের হাতে বল লাগায় গোল উৎসব আর করা হয়নি। তবে ৭৩তম মিনিটে সেই রদ্রিগোর পাস থেকেই গোল করে ব্যবধান বাড়ান আসেনসিও। আর শেষ গোলটি যোগ করা সময়ের প্রথম মিনিটে। হ্যাজার্ডের পাসে গোল করেন লুকাস ভাসকেজ।

এই জয়ে লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার সাথে পয়েন্ট ব্যবধান কমিয়ে আনলো রিয়াল মাদ্রিদ। ২৭ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে কাতালান ক্লাবটি, আর সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে দুই নাম্বারে রিয়াল মাদ্রিদ।