বরিশালে হারিয়ে যাওয়া ৫টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ২:৪০ অপরাহ্ণ /
বরিশালে হারিয়ে যাওয়া ৫টি ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর

শামীম আহমেদ, বরিশাল : বরিশালে হারিয়ে যাওয়া ৫ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আজ মঙ্গলবার (১১এপ্রিল) সকাল ১১ টায় নগরীর বান্দ রোডস্থ বরিশাল ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কার্যালয়ে প্রকৃত মালিকদের কাছে ৫ টি মোবাইল ফোন হস্তান্তর করেন ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

এ সময় তিনি বলেন, কারো মোবাইল ফোন হারিয়ে গেলে অতি দ্রুত থানায় জিডি করবেন অথবা মৌখিক ভাবে আমাদেরকে জানাবেন।কোন অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা কাজ শুরু করে দিব। সামাজিক অপরাধ হ্রাস করতে সাইবার অপরাধীদেরকে আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।দেশের বিভিন্ন স্থান থেকে এ মোবাইল ফোন গুলো উদ্ধার করে আমরা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করছি।

আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।সাইবার অপরাধ,আইডি হ্যাক,ব্লাক মেইল,কোন প্রত্যারনার শিকার বা যে কোন ক্রাইমের শিকার হলে আপনারা ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নকে জানাবেন সমাজের অপরাধ নিয়ন্ত্রণে আমরা সম্মিলিত ভাবে কাজ করছি। আমরা যে যার স্থান থেকে সচেতন হলে একটি সুস্থ সুন্দর সমাজ বিনির্মানে সক্ষম হবো।

এদিকে প্রায় ১ বছর পূর্বে হারিয়ে যাওয়া মোবাইল ফোন হাতে পেয়ে বরিশাল নগরীর আমতলা তালুকদার বাড়ী এলাকার বাসিন্দা মোঃ আরাফাত বলেন,কখনো ভাবতেও পারিনি এতদিন পরে পছন্দের মোবাইল ফোনটি ফিরে পাব।হারানো মোবাইল ফিরে পেয়ে আমি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন জাহান, পুলিশ পরিদর্শক শাহ মোঃ ফয়সাল আহমেদ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী বৃন্দ।