কলাপাড়ায় একই পরিবারের ৬ জন অচেতন, হাসপাতালে ভর্তি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ /
কলাপাড়ায় একই পরিবারের ৬ জন অচেতন, হাসপাতালে ভর্তি

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় একই পরিবারের ছয়জন সদস্যকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাদেরকে ভর্তি করা হয়।

এরা হলো- সুকুমার সাহা,সংগীতা সাহা,লিটন সাহা,তৃপ্তি রানী সাহা, তজু সাহা, শোভা রানী সাহা। কি কারনে তারা অজ্ঞান হয়েছে তা পরিবারের অপর সদস্যরাও বলতে পারছে না। এ ঘটনাটি ঘটেছে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নবাবগঞ্জ গ্রামের বলরাম সাহার বাড়ীতে। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, নবাবগঞ্জ গ্রামের বররাম সহা সহ তার পরিবারের লোকজন সোমবার রাত ১০ টার দিকে রাতের খাবার খায়। প্রথমে বলরাম সাহা অসুস্থ হলে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। তবে সে অজ্ঞান হয়নি। মঙ্গলবার সকাল ১০টার দিকে পরিবারের লোকজনদের কাউকে দেখতে না পেয়ে পাশের বাড়ীর লোকজন অনেক ডাকাডাকি করার পর লিটন সাহা জানান তারা বিছানা থেকে উঠতে পারছেন না। পরে দড়জা ভেঙ্গে অজ্ঞান সবাইকে উদ্ধার করা হয়।

ওই পরিবারের মেঝ ছেলে সুভাস সাহা বলেন, তিনি একই ইউনিয়নের সলিমপুর এলাকায় অন্য একটি বাড়িতে থাকেন। মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে তার বাবার অসুস্থতার খবর নিতে তার অপর এক ভাই লিটন সাহাকে মোবাইল করেন, কিন্তু রিসিফ করেনি।

এরপর পরিবারের অন্যান্যদের মোবাইল করেও কোন সাড়া শব্দ পাননি। সকাল ১০ টার দিকে পাশের বাড়ীর লোকজন তাকে এ ঘটনা জানিয়েছেন। তবে তার ধারনা কোন চক্র অসৎ উদ্দেশ্য নিয়ে খাবারের সাথে নেশা জাতীয় কিছু মিশ্রিত করেছে। তবে কোন মালামাল খোয়া যায়নি বলে তিনি জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমাজের্ন্সী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. মো.মানিকুল আলম সাংবাদিকদের জানান, ধারনা করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়ার কারণে হয়তো এমন ঘটনা ঘটতে পারে।