কী ভেবেছিলেন, আমি ভয় পেয়ে গেছি: রিয়া


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ণ /
কী ভেবেছিলেন, আমি ভয় পেয়ে গেছি: রিয়া

ক্রাইম ট্রেস ডেস্ক : ২০২০ সালটা মোটেও ভালো কাটেনি। সে বছরই আত্মহত্যা করেছিলেন বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুত। সুশান্তর সঙ্গে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর রোমান্স তখন তুঙ্গে। এই আত্মহত্যার ‘দায়ভার’ তাই প্রেমিকা রিয়ার ওপরই চাপানো হয়েছিল। পাশাপাশি মাদককাণ্ডেও বাজেভাবে জড়িয়ে পড়েছিলেন রিয়া আর তার ভাই শৌভিক চক্রবর্তী। সে জন্য তাকে হাজতবাস পর্যন্ত করতে হয়েছিল। অনেকেই তখন ভেবেছিলেন, রিয়া চক্রবর্তীর ক্যারিয়ার শেষ। আর মূল স্রোতে ফিরবেন না এই বলিউড অভিনেত্রী।

কিন্তু সব ঝড়ঝাপ্টা সামলে তিন বছর পর এক দুরন্ত প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত রিয়া। না কোনো ছবির নায়িকা হয়ে তিনি প্রত্যাবর্তন করছেন না। তাকে দেখা যাবে জনপ্রিয় রিয়েলিটি শো ‘এমটিভি রোডিজ ১৯’-এ।

প্রিন্স নরুলা আর গৌতম গুলাটির পর তৃতীয় গ্যাং লিডার হয়ে আসছেন রিয়া। নির্মাতারা তার একটা প্রোমো রিলিজ করেছেন। প্রোমোতে রিয়ার চমকে দেওয়া এন্ট্রি দেখা গেছে, তাকে রীতিমতো নির্ভিক দেখাচ্ছে, যেখানে নিন্দুকদের উদ্দেশ্যে তিনি বলছেন, ‘আপনারা ভেবেছিলেন— আমি আর ফিরে আসব না। কী ভেবেছিলেন, আমি ভয় পেয়ে গেছি? তবে এবার অন্য কারও ভয় পাওয়ার সময়।’

রিয়ার প্রত্যাবর্তনকে ঘিরে নেট দুনিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকে তার এ নতুন সফর ঘিরে উচ্ছ্বসিত। অনেকে আবার তাকে গ্যাং লিডার হিসেবে দেখে মোটেও খুশি হননি।

রিয়াকে নির্বাচন করার জন্য অনেকে আবার নির্মাতাদের রীতিমতো ট্রল করছেন। তাদের বক্তব্য, নির্মাতাদের মাথা খারাপ হয়ে গেছে, তাই রিয়াকে নিয়েছেন তারা। কেউ কেউ ধরে নিয়েছেন, রিয়ার কারণেই এবারের ‘এমটিভি রোডিজ’ ফ্লপ হতে চলেছে।

‘চেহরে’ ছবিতে রিয়াকে শেষ পর্দায় দেখা গেছে। এ ছবিতে ইমরান হাসমি আর অমিতাভ বচ্চনের মতো তারকারা ছিলেন। ‘এমটিভি রোডিজ’ রিয়ার ভাগ্য কতটা ফেরাতে পারবে, তা সময়ই বলবে।