কান্নায় ভেঙে পড়লেন টেইলর সুইফট


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২৩, ৩:২১ অপরাহ্ণ /
কান্নায় ভেঙে পড়লেন টেইলর সুইফট

ক্রাইম ট্রেস ডেস্ক : আমেরিকান পপ গায়িকা টেইলর সুইফট। সম্প্রতি প্রেমিক ব্রিটিশ অভিনেতা জো অ্যালউইনের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন। বর্তমানে মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছেন গায়িকা। যার প্রমাণ পাওয়া গেল ইরাস সফরে গানের মঞ্চে। নিজের হিট গান ‘শ্যাম্পেন প্রবলেমস’ গাওয়ার সময় কান্নায় ভেঙে পড়েন টেইলর।

কনসার্টের একটি ভিডিও সম্প্রতি টিকটকে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, ‘শ্যাম্পেন প্রবলেমস’ গানটির একটি বিশেষ মুহূর্ত আবেগাপ্লুত হয়ে পড়েন গায়িকা। ‘আমি কখনোই প্রস্তুত ছিলাম না তাই তোমাকে যেতে দেখি’— লাইনটি গাওয়ার সময়ই মঞ্চে কেঁদে ফেলেন সুইফট।

স্বেচ্ছায় নিজেদের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন টেইলর-অ্যালউইন। প্রায় ৬ বছরের দীর্ঘ সম্পর্কের পর দুজনে মিলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। টেইলর এবং জো ২০১৬ সাল থেকে গোপনে ডেটিং শুরু করেন। সম্পর্কের শুরুর দিকে লন্ডনে খুব গোপনেই দেখা করতেন দুজনে। এরপর ধীরে ধীরে প্রকাশ্যে আসেন।

জো অ্যালউইনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে আরেক ব্রিটিশ অভিনেতা টম হিডেলস্টোনের সঙ্গে তিন মাস ডেটিং করেন টেইলর। শোনা যায়, ২০১৬ সালে মেট গালায় প্রথমবার পরিচিত হন টেইলর ও অ্যালউইন। এরপর ওই বছরই আনুষ্ঠানিকভাবে ডেট শুরু করেন এই জুটি।

২০২১ সালে ‘ফোকলোর’ অ্যালবামের জন্য গ্র্যামি জেতেন টেইলর সুইফট। এই অ্যালবামে সহ-প্রযোজক ও গীতিকার হিসেবে ছিলেন জো অ্যালউইন। এছাড়াও সুইফটের ‘এভারমোর’ এবং ‘মিডনাইট’-এ সহ-লেখক হিসেবেও কাজ করেন জো।