বরিশালে ২১ কেজি গাঁজাসহ আটক দুই মাদক কারবারি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২৩, ৪:৪৯ অপরাহ্ণ /
বরিশালে ২১ কেজি গাঁজাসহ আটক দুই মাদক কারবারি

স্টাফ রিপোর্টার, বরিশাল: বরিশালে পৃথক দুই অভিযানে ২১ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে কীর্তনখোলা নদী সংলগ্ন বরিশাল নগরের ডিসি ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটক মোজাম্মেল হক (৫০) গাজীপুর জেলার কালিয়াকৈরের ঢালজোড়া এলাকার বাসিন্দা। বুধবার (১২ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

এর আগে সকাল ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল নগরের ১০ নম্বর ওয়ার্ড এলাকায় ডিসি ঘাট এলাকায় অভিযান চালানো হয় জানিয়ে সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন বলেন, অভিযানস্থলে থাকা স্পিডবোটের যাত্রী ছাউনির পাশ থেকে দাঁড়ানো অবস্থায় মোজ্জামেল হককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ কেজি গাঁজাভর্তি একটি ব্যাগ উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই ইশতিয়াক বাদী হয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি মামলা রুজু দায়ের করেছেন বলেও জানান তিনি।

অপরদিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার স্পেশাল টিম নগরের ছয় নম্বর ওয়ার্ডের সোনালি আইসক্রিম মোড়স্থ কালি বাবুর পুরাতন কয়লা ঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে। আটক মো. দেলোয়ার হোসেন বয়স (৪২) ওই এলাকার আব্দুল মালেকের ছেলে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলের এসআই তানজিল আহমেদ।