নতুন করে বরিশাল তরুণ সংঘ’র আত্মপ্রকাশ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১২, ২০২৩, ৯:২৫ অপরাহ্ণ /
নতুন করে বরিশাল তরুণ সংঘ’র আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশালে নতুন করে আত্মপ্রকাশ করেছে মানব কল্যাণে কাজ করা বরিশালের তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন “বরিশাল তরুণ সংঘ”। ১২ এপ্রিল বুধবার বিকেলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এক ইফতার মাহফিল ও সাংগঠনিক সভার মধ্য দিয়ে ২০১৭ সালে প্রতিষ্ঠিত পুরোনো এ সংগঠনের আবার নতুন করে পথচলা শুরু হয়। সভায় আগের কমিটি বিলুপ্ত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে মজিবর রহমান নাহিদকে সভাপতি ও এইচ আর হীরাকে কণ্ঠ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও সভায় উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে আগামী ২ বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেয়া হয়।এসময় উপস্থিত ছিলেন বরিশাল নিউজ এডিটর কাউন্সিল’র সভাপতি আরেফিন তুষার, বরিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি খান রুবেল ও সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, ঢাকা পোষ্ট ডট কম’র বরিশাল প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান ও দি বাংলাদেশ টু ডে’র বরিশাল ব্যুরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানা ও জনস্বাস্থ্য অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আনিছুর রহমান।

এছাড়াও ঘোষিত কমিটিতে চাঁন আকনকে সহ সভাপতি, প্রিন্স তালুকদারকে সাংগঠনিক সম্পাদক, আরিফুর রহমানকে সহ-সাংগঠনিক সম্পাদক, রূপন কর অজিতকে দপ্তর সম্পাদক, ফিরোজ গাজীকে প্রচার সম্পাদক, এমআর শুভকে উপ-প্রচার সম্পাদক, অপূর্ব বাড়ৈকে অর্থ সম্পাদক, হাফিজ স্বাধীনকে আইটি বিষয়ক সম্পাদক, পাবেল ফেরদৌস ইমনকে সহ-আইটি বিষয়ক সম্পাদক, এইচ এম হেলালকে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, রিয়াজ আকনকে উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, আশিকুর রহমান ফাহাদকে ক্রীড়া সম্পাদক, আরাফাত হোসেন ইসমাইলকে উপ ক্রীড়া সম্পাদক, আকাশ ইসলামকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, খলিলুর রহমানকে উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও মোঃ সুজন, আব্দুল হক মানিক, আজিম শরিফ, মোঃ মেহেদী হাসান, এএইচ রানা, সিরাজুল ইসলাম সজল, রেজাউল ইসলাম, মাহিন খান, আল-আমিন, মোঃ কাইয়ুম, সাজ্জাদ হোসেন হৃদয়, মোঃ শুভ ও রিয়াজ মাহমুদ আজিমকে সদস্য ঘোষণা করা হয়।

উল্লেখ্য, “বরিশাল তরুণ সংঘ” সংগঠনটি ২০১৭ সাল থেকে বরিশালের পিছিয়ে পড়া ছিন্নমূল মানুষের কল্যাণে, ঝড়ে পড়া শিক্ষার্থীদের সাহায্য-সহযোগীতা ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ সকল সামাজিক কার্যক্রমে ব্যাপকভাবে অবদান রেখে ভূয়সী প্রসংশা কুঁড়িয়েছে। এ কার্যক্রম চলমান রেখে আগামী দিনগুলোতে সকল জনকল্যাণমূলক কাজ করে মানুষের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনের সকল নেতৃবৃন্দ।