আগৈলঝাড়ায় তিন মাসের শিশুকে আছাড় দেওয়ার অভিযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৩, ১২:৩৮ অপরাহ্ণ /
আগৈলঝাড়ায় তিন মাসের শিশুকে আছাড় দেওয়ার অভিযোগ

আগৈলঝাড়া প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়ায় যৌতুক না পেয়ে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাঁর কোলে থাকা তিন মাসের শিশুকে আছাড় দেওয়ার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। আহত গৃহবধূ ও শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই গৃহবধূ গতকাল মঙ্গলবার রাতে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

গৃহবধূ লামিয়া বলেন, ‘বিয়ের পরে ব্যবসার কথা বলে আমার বাবার বাড়ি থেকে যৌতুক হিসেবে ২৫ হাজার টাকা দেওয়া হয় স্বামী সুজনকে। এরপর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় পুনরায় ৫০ হাজার টাকা আবার যৌতুক আনার জন্য চাপ দেন সুজন খান ও শ্বশুর জব্বার খান। একপর্যায়ে তাঁকে শারীরিকভাবে নির্যাতন ও কোলের শিশুকে আছাড় দেন শ্বশুর।’

অভিযুক্ত লামিয়ার স্বামী সুজন খান বলেন, ‘লামিয়াকে কোনো মারধর করা হয়নি। আমার বাবার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করা হয়েছে।’ আগৈলঝাড়া থানার উপপরিদর্শক আলী হোসেন লামিয়া আক্তারের লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বখতিয়ার আল মামুন বলেন, মা ও মেয়ে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিল। তাঁদের চিকিৎসা দেওয়ার পর উভয়ে ভালো আছেন।