ভোলায় নদীতে গোসলে নেমে লাশ হলো শিশু ইসমাইল


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৩, ৬:৪৬ অপরাহ্ণ /
ভোলায় নদীতে গোসলে নেমে লাশ হলো শিশু ইসমাইল

ভোলা প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন উপজেলার তেঁতুলিয়া নদীতে গোসল করার সময় ডুবে নিখোঁজ হয় শিশু ইসমাইল হোসেন (০৫)। পরে ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে নদী থেকে শিশুর লাশ উদ্ধার করেন। নিহত ইসমাইল উপজেলার সাচড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বেড়ীবাঁধ এলাকার মো. কামলা হোসেন ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুরে নদীতে ডুবে নিখোঁজ হয় ইসমাইল। পরে ফায়ার সার্ভিস কর্মীরা বিকেল ৪টার দিকে নদী থেকে তার লাশ উদ্ধার করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে স্থানীয় তিনজন শিশুর সঙ্গে সাচড়া ইউনিয়নের দরুন বাজার এলাকার তেঁতুলিয়া নদীতে গোসল করতে যায় ইসমাইল। এ অবস্থায় শিশুটির নানী তাকে নদী থেকে ওঠার জন্য তাড়া দিলে শিশু ইসলামইল ডুবে গিয়ে নিখোঁজ হয়।

তাৎক্ষনিক স্থানীয়রা নদীতে নেমে অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পেরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করে। ৯৯৯ মাধ্যমে বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বড় জাল দিয়ে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার করে।

বোরহানউদ্দিন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।