প্রিয় ক্রিকেট তারকার নাম জানালেন সালমান খান


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৩, ১২:৫৫ অপরাহ্ণ /
প্রিয় ক্রিকেট তারকার নাম জানালেন সালমান খান

ক্রাইম ট্রেস ডেস্ক : নিজের সবচেয়ে পছন্দের ক্রিকেট তারকার নাম সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন বলিউড সুপারস্টার সালমান খান। নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা একটি ভিডিওতে সালমান খান জানান, তার প্রিয় ক্রিকেট তারকা সাবেক ভারতীয় জাতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ভাইজান তার আসন্ন ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির প্রচারনা চালাতে ওই ভিডিওটি আপলোড করে ভক্তদের শুভেচ্ছা জানান এবং নিজের ভালো লাগা বিভিন্ন বিষয় তাদের সঙ্গে শেয়ার করেন।খবর জিও টিভির।

ভিডিতে সালমানকে শিশুদের সঙ্গেও মজা করতে দেখা গেছে।সালমান খান শিশুদের জিজ্ঞাসা করেন, বলো তো উত্তরাঞ্চল থেকে এসে দক্ষিণাঞ্চলের ক্রিকেট টিম চেন্নাইয়ের ক্যাপ্টেন হয়েছেন একজন, তার নাম কী? উত্তরে শিশুরা বলে উঠে, মহেন্দ্র সিং ধোনি।

এ সময় সালমান খানও মুচকি হেসে বলে উঠেন, হ্যাঁ, ঠিক বলেছ- আমার প্রিয় ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনি। এরপর সালমান বলেন, তার দৃঢ় বিশ্বাস- আইপিএলেও ধোনি চমৎকার পারফর্ম করবেন। উল্লেখ্য, আইপিএল ইতিহাসে নির্দিষ্ট কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে ২০০ ম্যাচে অধিনায়কত্ব করা প্রথম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এই তালিকায় ধোনির পর যার অবস্থান, সেই রোহিত শর্মা অধিনায়কত্ব করেছেন ধোনির চেয়ে ৫৪ ম্যাচ কম।মুম্বাই ইন্ডিয়ানসকে রোহিত নেতৃত্ব দিয়েছেন ১৪৬ ম্যাচে।