পাকিস্তান-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৩, ৪:৫৬ অপরাহ্ণ /
পাকিস্তান-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে

ক্রাইম ট্রেস ডেস্ক : দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পাকিস্তান সফরে রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও সমান ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে কিউইরা।

শুক্রবার রাত ১০টায় লাহোরে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর হবে ওয়ানডে সিরিজ। এই দুই সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান।

টি-টোয়েন্টি সিরিজের মধ্য দিয়ে চার মাস পর পাকিস্তান দলে ফিরেছেন তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। আফগান সিরিজে বিশ্রামে থাকা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানও ফিরেছেন।

আইপিএলের কারণে নিউজিল্যান্ড পাচ্ছে না বেশ কয়জন তারকা ক্রিকেটারকে। তবে পাকিস্তানের খেলোয়াড়রা আইপিএলে না খেলায় পূর্ণ শক্তির দলই পেল পিসিবি।

পাকিস্তান দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইহসানউল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হারিস, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ ও জামান খান।

নিউজিল্যান্ড দল : টম লাথাম (অধিনায়ক), চ্যাড বোয়েস, মার্ক চ্যাপম্যান, ডেন ক্লিভার, ম্যাট হেনরি, বেন লিস্টার, এডাম মিলনে, কোল ম্যাককঞ্চি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, রাচিন রবীন্দ্র, হেনরি শিপলি, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও উইল ইয়াং।