বরিশালে খেলা নিয়ে ৩ কিশোরের মারামারি, ‘মাথায় ঘুষি খেয়ে’ একজন নিহত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৪, ২০২৩, ৮:২৩ অপরাহ্ণ /
বরিশালে খেলা নিয়ে ৩ কিশোরের মারামারি, ‘মাথায় ঘুষি খেয়ে’ একজন নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশালে কিশোর অপরাধের বলি হলো রমজান ব্যাপারী (১৫)। সমবয়সীদের সঙ্গে মারামারি করতে গিয়ে ঘুষির আঘাতে সে নিহত হয়েছে। নগরের ২৯ নম্বর ওয়ার্ডের পূর্ব বাঘিয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত দুই কিশোরকে বিমানবন্দর থানার পুলিশ আটক করেছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড নয়। মাঠে একসঙ্গে খেলাধুলা করা নিয়ে রমজানের সঙ্গে তিন কিশোরের মারামারি হয়।

মাথায় এলোপাতাড়ি ঘুষির আঘাতে রমজান নিহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে পুলিশ আটক করেছে। অপর অভিযুক্ত পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

স্থানীয় সূত্রগুলো জানিয়েছে, পূর্ব ইছাকাঠি বিসমিল্লাহ মঞ্জিল নামক বাড়ির ভাড়াটিয়া বাদল ব্যাপারীর ছেলে রমজান ব্যাপারী। অভিযুক্ত কিশোরেরাও একই এলাকার ভাড়াটিয়া। তাদের সঙ্গে বিরোধের জেরে দুই দিন আগে রমজান প্রতিপক্ষের একজনকে মারধর করে।

এর জের ধরে গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় তালভিটা নামক স্থানে রমজানকে মারধর করে তিন কিশোর। এতে রমজান অসুস্থ হয়ে পড়লে তাকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত দেড়টার দিকে তার মৃত্যু ঘটে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) আশরাফ উল্লাহসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা আজ শুক্রবার সকালে রমজানের বাড়ি পরিদর্শন করেছেন।