বানারীপাড়া প্রেসক্লাব সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদের মা জায়েদা বেগমের ইন্তেকাল


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৩, ১২:৪৪ অপরাহ্ণ /
বানারীপাড়া প্রেসক্লাব সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদের মা জায়েদা বেগমের ইন্তেকাল

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় উত্তরকুল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মরহুম মো. ইসমাইল ফকিরের স্ত্রী জায়েদা বেগম (৭৫) ১৪ এপ্রিল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে উত্তরকুল গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না-…রাজিউন) । তিনি স্ট্রোকের কারনে গত তিন মাস ধরে শয্যাশায়ী অবস্থায় চিকিৎসাধিন ছিলেন।

মরহুমা বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও উপজেলার মসজিদবাড়ি দারুস্সুন্নাত আলিম মাদরাসার প্রভাষক ছড়াকার মামুন আহমেদ এবং উত্তরকুল পাবলিক লাইব্রেরীর প্রতিষ্ঠাতা ফকির হুমায়ুন কবিরের মা। মৃত্যুকালে তিনি দুই ছেলে,তিন মেয়ে ও নাতি-নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। ১৫ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তরকুল গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে স্বামীর কবরের পাশে চির নিন্দ্রায় শায়িত করা হয়।

এদিকে তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,যুগ্ম সম্পাদক সুব্রত লাল কুন্ডু,

সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,মসজিদ বাড়ি দারুস্সুন্নাত আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আতোয়ার রহমান,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কাওসার হোসেন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,বানারীপাড়া স্পোটিং ক্লাবের সভাপতি রুহুল আমিন শুভ ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওনসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।