কলাপাড়ায় আগুনে পুড়ে বসতঘর ছাই


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ /
কলাপাড়ায় আগুনে পুড়ে বসতঘর ছাই

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় অগ্নিকাণ্ডে একটি বসতঘর ভস্মীভূত হয়েছে। এসময় পাশের আরেকটি ঘর আংশিক পুড়ে গেছে। রবিবার দুপুরের দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

গ্রামবাসীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও অগ্নিকান্ডে রাজমিস্ত্রি মোহাম্মদ আলী হোসেনের ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার সময় ওই বসতঘরে কেউ ছিল না বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যরা জানান, তারা ঘর বন্ধ করে সবাই বাইরে যায়। এসময় আগুন জ্বলতে দেখে গ্রামবাসীরা ফায়ার সার্ভিসে খবর দেয়। কিন্তু তারা যথা সময়ে আসার আগেই আগুনের লেলিহান শিখায় ঘরটি সম্পূর্ন পুড়ে যায়। পাশে থাকা আরেকটি ঘর আংশিক ক্ষতিগ্রস্থ হয়। তাদের ধারণা বিদ্যুতের শটসার্কিট থেকে আগুন লাগতে পারে।

কলাপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই ঘরটি পুড়ে যায়। অপর ঘরটি কিছুটা হলেও রক্ষা করতে পেরেছি। তবে তাদের কাছ থেকে জানতে পারলাম বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

কলাপাড়া ওসি কর্মকর্তা মো.জসীম জানান, আগুন লাগার বিষয়টি জানেন না। তারা বিষয়টি দেখছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন জানান,ক্ষতিগ্রস্থ্য পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা করা হবে।