কিশোরীকে ধর্ষণ করে ভিডিওধারণ, তরুণ গ্রেফতার


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : মে ৩, ২০২৩, ১২:২৬ অপরাহ্ণ /
কিশোরীকে ধর্ষণ করে ভিডিওধারণ, তরুণ গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলায় কিশোরীকে ধর্ষণের সময় ভিডিওধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছেন র‌্যাব-৮ সদস্যরা।

সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার (২ মে) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার মো. শাকিল (২০) উপজেলার মিশনবাড়িয়া ইউনিয়নের মিনিপাড়া গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের ছেলে।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গত ২২ মার্চ জয়ালভাঙ্গা প্রজেক্ট এলাকায় একটি দোকানে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে ভিডিওধারণ করেন শাকিল। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন তিনি।

একপর্যায়ে কোনো উপায় না পেয়ে কিশোরীর পরিবার র‌্যাবের সঙ্গে যোগাযোগ করে। এরই পরিপ্রেক্ষিতে সোমবার রাতে র‌্যাব-৮ একটি দল অভিযান চালিয়ে শাকিলকে গ্রেফতার করে। এসময় শাকিলের মোবাইলফোন জব্দ করে কিশোরীর সঙ্গে তার অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া যায়। পরে তাকে তালতলী থানায় হস্তান্তর করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন তপু বলেন, র‌্যাব সদস্যরা শাকিল নামে একজনকে গ্রেফতার করে থানায় সোপর্দ করে। পরে তাকে ধর্ষণ ও পর্নোগ্রাফির মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।