আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

Barisal Crime Trace
প্রকাশিত এপ্রিল ৬ মঙ্গলবার, ২০২১, ০২:৪৩ অপরাহ্ণ
আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত বাগধা বাজারে অভিযান চালিয়ে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৫ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

 

বরিশাল বিভাগীয় কার্যালয়ের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক খন্দকার আনোয়ার হোসেনের নেতৃত্বে সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া ও সাফিয়া সুলতানাকে নিয়ে একটি টিম আইন-শৃংখলা বাহিনীর সহায়তায় আগৈলঝাড়া উপজেলার বাগধা উত্তর চাঁদত্রিশিরা বাজারে অভিযান চালায়।

 

এ সময় মেসার্স মোহাইমিন বেকারীর উৎপাদিত পণ্যে বিক্রয় মূল্যে ও খুচরা মূল্যে প্রদর্শন না করায় বাদশা মিয়াকে ৫ হাজার টাকা, বিসমিল্লাহ পোল্ট্রি হাউজে মূল্যে তালিকা প্রদর্শন না করার অপরাধে মোঃ শাহাদাৎ হোসেনকে ৫ শত টাকা, একই অপরাধে মুদি দোকানের মালিক শামসুল হককে ৫ হাজার টাকা, সারের দোকানের মালিক আকবর হোসেন মিয়াকে ২ হাজার টাকা ও সুজন ষ্টোরের মালিক শম্ভু হাওলাদারকে ৩ হাজার টাকাসহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার ৫ শত টাকা জরিমানা করেন।

 

এসময় বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক খন্দকার আনোয়ার হোসেন বলেন, আমার প্রায়ই জেলা ও বিভিন্ন উপজেলায় এই অভিযান পরিচালনা করে থাকি। যাতে কোন ব্যবসা প্রতিষ্ঠান মেয়াদ উত্তীর্ণ নিত্যপন্য বিক্রি করতে না পারে। এছাড়াও পন্যের গায়ে মুল্য তালিকা ছাড়া যেন কেহ বিক্রি না করে। তার জন্য মাঝে মাঝে অভিযান করে ব্যবসা প্রতিষ্ঠানকে সচেতন করা হয়।

 




আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশাল ক্রাইম ট্রেস”কে জানাতে।
ই-মেইল করুনঃ[email protected]