বাবুগঞ্জে যুব-নেতা মিজানুর রহমানের গণসংযোগ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ৮, ২০২৩, ১২:১২ অপরাহ্ণ /
বাবুগঞ্জে যুব-নেতা মিজানুর রহমানের গণসংযোগ

সাইফুল ইসলাম, বাবুগঞ্জ : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মাঠ পর্যায়ে গণসংযোগ শুরু করেছেন বাবুগঞ্জ-মুলাদী সংসদীয় আসনের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমান হাওলাদার। পবিত্র ঈদ-ঊল আযহা পরবর্তী বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি।

যুবলীগ নেতা মিজানুর রহমান বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার বিভিন্ন হাট বাজারে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে এ এলাকার মানুষের মাঝে সরকারের উন্নয়ণ কর্মকান্ডের বিভিন্ন তথ্য উপাত্ত তুলে ধরেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

গনসংযোগের অংশ হিসেবে যুব নেতা মিজানুর রহমান শুক্রবার বিকাল ৪ টায় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাজারের ব্যবসায়ী ও আগত ক্রেতা-বিক্রোদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় কালে মিজানুর রহমান বলেন বাংলাদেশ আওয়ামী লীগ একটি রাজনৈতিক ইতিহাসের দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দিবেন, আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো।

আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা এবং রাস্তা-ঘাট-সেতুসহ দেশের ব্যাপক উন্নতির কথা গুলো আমার প্রিয় বাবুগঞ্জ-মুলাদীর মানুষের দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। তারা যেন এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করে তোলেন। শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ কালে যুবলীগ নেতা মিজানুর রহমান হাওলাদার এর সাথে বাবুগঞ্জ-মুলাদী আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী গনসংযোগে উপস্থিত ছিলেন।