গৌরনদীতে রহস্যজনক বিস্ফোরণ, আহত-১


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৩, ৮:৪৩ অপরাহ্ণ /
গৌরনদীতে রহস্যজনক বিস্ফোরণ, আহত-১

স্টাফ রিপোর্টার, বরিশাল : গৌরনদীতে রহস্যজনক বিস্ফোরণের ঘটনায় এক তরুণ গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। রোববার (৯ জুলাই) দুপুরে গৌরনদী পৌরসভার গোবর্দ্ধন এলাকার বাসিন্দা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান শামীমের চাচাতো ভাই নাজমুল সরদারের পরিত্যক্ত টিনের ঘরে এ ঘটনা ঘটে।

রিফাত মৃধা (২২) নামে ওই যুবককে মারাত্মক আহত অবস্থায় শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিফাত নগরের সাধুর বটতলা এলাকার সোহেল মৃধার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, গোবর্দ্ধনে কাউন্সিলর শামীমের গ্রামের বাড়িতে রোববার দুপুরে রহস্যজনক বিস্ফোরণ হয়। বিকট শব্দে পুরো এলাকা কেঁপে ওঠে। শব্দ পেয়ে কয়েকজন ছুটে গিয়ে একজন দগ্ধ অবস্থায় উদ্ধার করে। পরে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান শামীম বলেন, আমি বাসায় ছিলাম না। নামাজ পড়ার জন্য মোবাইল ফোন অফ করে রেখেছিলাম। দুই তিন ঘণ্টা পর চালু করে বিষয়টি জানতে পারি। পরে বাসায় এসে দেখি র‌্যাব-পুলিশ ঘিরে রয়েছে। আমার চাচাতো ভাই ঢাকায় থাকে। ওই ঘরটি পরিত্যক্ত ছিল। চোর না টোকাই বলতে পারবো না। ঘর থেকে বিস্ফোরণের শব্দ হয়েছে। পরে ছেলেটাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. টিপু সুলতান বলেন, আহতের শরীরের বিভিন্ন স্থান দগ্ধ হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে একটি সিলিন্ডার ও বিস্ফোরকসহ কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। কীভাবে বিস্ফোরণ ঘটেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। আহত যুবক বরিশালের বাসিন্দা। তার সম্পর্কে বেশি কিছু জানা যায়নি।