ভারতকে ৯৫ রানে আটকে দিল বাংলাদেশ


Mahadi Hasan প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ৫:০৯ অপরাহ্ণ /
ভারতকে ৯৫ রানে আটকে দিল বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মিরপুরে গ্যালারি জুড়ে নীরবতা যেন পিছুই ছাড়ছে না। হোম অব গ্রাউন্ডে সর্বোচ্চ ২৫০ থেকে ৩০০ জন দর্শক হবে।

প্রথম ম্যাচে হারার পর সিরিজে ফেরার মিশনে উইকেটের ফায়দা তুলে নিয়ে ভারতীয়দের ১০০ রানের আগেই থামিয়ে দিয়েছে বাংলাদেশের মেয়েরা।

মঙ্গলবার (১১ জুলাই) প্রথমে ব্যাটিংয়ে নেমে র‌্যাঙ্কিংয়ে দুর্বল দলের বিপক্ষে শুরুটা ভালো হলেও নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ভারতের মেয়েরা।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৯৫ রান সংগ্রহ করেছে সফরকারীরা। ফলে ৯৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামে লাল-সবুজেরা।

এর আগে ৩০ রানের পর যেতেই শুরু হয় উইকেট পড়া। সফরকারী দুই ওপেনার স্মৃতি মান্ধানা ও শেফালি ভার্মা ভালো শুরুই করেছিলেন।

তাদের ৩৩ রানের জুটি ভাঙেন নাহিদা আক্তার। পরের ওভারেই ফিরে যান তার উদ্বোধনী সঙ্গী শেফালি। উইকেট নেওয়ার ধারাবাহিকতা ধরে রাখেন অন্য বোলাররা।

ইনিংসের অষ্টম ওভারে এসে ইয়াস্তিকা ভাটিয়ার দৌড়ে এসে দারুণ এক ক্যাচ নেন স্বর্ণা আক্তার। এরপর জেমাইমা রদ্রিগেজকে ২১ বলে ৮ রান করার পর রাবেয়া খান ও ২১ বলে ৬ রান করা হারলিন দেওলকে আউট করেন সুলতানা খাতুন। ভারতের রান হওয়ার কথা ছিল আরও কম।

কিন্তু শেষদিকে দীপ্তি শর্মা ১৪ বলে ১০ ও আমানজোত কৌর ১৭ বলে ১৪ রান করেন। শেষ ওভারে ১ উইকেট পেলেও ১১ রান দেন মারুফা আক্তার।