লালমোহনে ‘শিক্ষার্থীদের ভবিষ্যৎ স্বপ্ন’ নিয়ে মুক্ত আলোচনা


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ৭:১৯ অপরাহ্ণ /
লালমোহনে ‘শিক্ষার্থীদের ভবিষ্যৎ স্বপ্ন’ নিয়ে মুক্ত আলোচনা

লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে অর্ধশত শিক্ষার্থীদের ভবিষ্যৎ স্বপ্ন নিয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ‘গুনগত শিক্ষায় অর্জিত হবে উন্নত ভবিষ্যৎ’ প্রতিপাদ্যে এ মুক্ত আলোচনার আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রবিকর ফাউন্ডেশন’।

বিদ্যালয়টির নবম-দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের অন্তত অর্ধশত শিক্ষার্থীদের অংশগ্রহণে এ মুক্ত আলোচনায় দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন বিভিন্ন মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউশনে অধ্যায়নরত রবিকর ফাউন্ডেশনের সদস্যরা। এছাড়াও এসব শিক্ষার্থীদের নিয়ে একাডেমিক কুইজ অনুষ্ঠিত হয়। এতে বিজয়ীদের ক্রেস্ট ও ম্যাগাজিন প্রদান করা হয়।

এ আলোচনার বিষয়ে রবিকর ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক আশফাক নওসাধ জানান, একটি সুশিক্ষিত ও উজ্জ্বল প্রজন্ম গড়ার লক্ষে তাদের এই পথচলা অব্যাহত থাকবে। আগামীতেও এ ধরনের কার্যক্রম চলমান রাখতে সকলের সহাযোগিতা কামনা করেন তিনি।

এ সময় লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হেলাল উদ্দিন, সহকারি শিক্ষক আবু সাঈদ, রজব আলী বাচ্চু এবং হোসনে আরা নাহারসহ স্বেচ্ছাসেবী সংগঠন রবিকর ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।