স্বরুপকাঠীতে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে জখম


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ১১, ২০২৩, ৯:১০ অপরাহ্ণ /
স্বরুপকাঠীতে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বরিশাল : স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন কেন্দ্র করে নির্বচানী সংহিসতা ছড়িয়ে পড়েছে। প্রতিপক্ষের সমর্থক ভেবে নিরাপরাদের কুপিয়ে জখমের ঘটনা ঘটছে সেখানে।

ক্ষমতাশীন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ফারজানা আক্তার’র কর্থিত সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার হয়েছেন এক বৃদ্ধ দম্পতি। সোমবার রাতে বিশালগাজিয়া বাজারে অভনি মন্ডল ও তার স্ত্রী কদম মন্ডলকে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসী বাহিনী। আহত দুই জনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় স্থাণীয় থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। আহতদের স্বজনরা জানান, সোমবার রাতে অভনি মন্ডল (৬০) ও তার স্ত্রী কদম মন্ডল (৫০) বিশাল গাজিয়া বাজার থেকে যাচ্ছিল।

এ সময় ওই এলাকার কর্থিত আওয়ামী লীগ নেতা দাবীদার ও স্বরূপকাঠি উপজেলার গুয়ারেখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ফারজানা আক্তারের সমর্থক পরিচয়ধারী নিহার ব্যপারী ও পুলক ব্যাপারীসহ ১০/১২ জন তাদের উপর হামলা চালায়।

আহতদের স্বজনরা দাবী করেছেন, তারা কোন প্রার্থীর সমার্থকরা। তবুও ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গাজী মিজানুর রহমান মিজান’র সমার্থক দাবী করে তাদের উপর হামলা চালানো হয়েছে। এছাড়া হামলাকারী নিহার ব্যপারী ও পুলক ব্যাপারী ওই এলাকায় বিএনপি’র নেতা হিসেবে পরিচিত।

কিন্তু তারা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফারজানা আক্তারের নির্বাচন কাজে জড়িত হয়ে নিরাপদ মানুষের উপর উত্যাচার করছে। এদিকে সোমবার হামলার শিকার অভনি মন্ডল ও তার স্ত্রী কদম মন্ডলকে গুরুত্বর অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।