ভান্ডারিয়া পৌর নির্বাচন: জেপি মেয়র প্রার্থীকে ইসিতে তলব


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২৩, ৬:২৪ অপরাহ্ণ /
ভান্ডারিয়া পৌর নির্বাচন: জেপি মেয়র প্রার্থীকে ইসিতে তলব

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টি-জেপি (মঞ্জু) সাইকেল মার্কার মেয়র প্রার্থী মো. মাহিবুল হোসেনকে এবার নির্বাচন কমিশনে কৈফিয়ত তলব করে চিঠি পাঠানো হয়েছে।

আগামী শনিবার (১৫ জুলাই) বেলা ১১টায় ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে ব্যাখ্যা প্রদানের জন্য রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এর আগে প্রথম দফায় ৮ জুলাই মাহিবুল হোসেনকে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শোকজ করেন। নির্বাচন পরিচালনা-২ অধিশাখা থেকে উপসচিব মো. আতিয়ার রহমান ১২ জুলাই স্বাক্ষরিত এ চিঠি দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ভান্ডারিয়া পৌরসভায় নির্বাচনি কার্যক্রম চলমান থাকায় আচরণবিধি অনুযায়ী যান্ত্রিক যানবাহন ও মোটরসাইকেল শোডাউনের কোনো সুযোগ নেই।

তারপরও আপনার (মেয়র প্রার্থী মাহিম) জেপির কর্মী সমর্থকরা ভান্ডারিয়া পৌর এলাকায় বাইসাইকেল প্রার্থীর পক্ষে ৮ জুলাই জেপি চেয়ারম্যান ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর নেতৃত্বে মোটর শোভাযাত্রা করেন।

৯ জুলাই মঞ্জুর মেয়ের জামাতা ফরিদপুর ৪ আসনের সংসদ-সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী গাড়ি নিয়ে বাইসাইকেলের পক্ষে মোটর শোভাযাত্রা করেন। যা বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয়েছে।

চিঠিতে আরও বলা হয়েছে, এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক ও পুলিশ সুপার তদন্ত করে রোববার প্রতিবেদন দিয়েছেন। ওই তদন্ত প্রতিবেদনে শোডাউনের সত্যতা মিলেছে।