শরীরে দিশার ট্যাটু আঁকলেন নায়িকার প্রেমিক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২৩, ৯:১৯ অপরাহ্ণ /
শরীরে দিশার ট্যাটু আঁকলেন নায়িকার প্রেমিক

বিনোদন ডেস্ক : দীর্ঘ দিনের প্রেমের পর গত বছরই সম্পর্কে ভাঙন ধরে বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির। এরপর দুজন হেঁটেছেন দুজনের পথে।

দিশার জীবনে এসেছে নতুন মানুষ। যার নাম অ্যালেক্সজেন্ডার। শুরুতে শুধু বন্ধু বলে পরিচয় দিলেও পরে জানা গেছে এই অ্যালেক্সই দিশার নতুন প্রেমিক। যার সঙ্গেই এখন সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

প্রেমিকার জন্য ভালোবেসে শরীরে ট্যাটু করিয়েছেন এই যুবক। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, নিজের হাতে দিশার চেহারার ট্যাটু করিয়েছেন তিনি।

ভাইরাল সেই ভিডিওতে টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফকেও দেখা গেছে। টাইগারের সঙ্গে বিচ্ছেদ হলেও তার বোনের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে অভিনেত্রীর।

এদিকে, প্রেমিকাকে ভালোবেসে নিজের শরীরে তার ট্যাটু আঁকায় নেটিজেনরা অ্যালেক্সের প্রশংসাও করছেন। কারো মন্তব্য, ‘অ্যালেক্স আদর্শ প্রেমিক।’ যদিও অনেকেই আবার দিশার পাশে টাইগারকেও দেখতে চেয়েছেন।

প্রিয় মানুষের প্রতি ভালবাসার প্রদর্শনে ট্যাটু করা নতুন কোনো ঘটনা নয়। এর আগে সাইফ আলি খানকে দেখা গেছে কারিনার নাম তার হাতে ট্যাটু করাতে। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তার ট্যাটু করেছিলেন দীপিকা পাড়ুকোন। পরে যদিও বিচ্ছেদের পর সেই ট্যাটু মুছে ফেলেছিলেন তিনি।

এবার তাদেরই তালিকায় নাম লেখালেন অ্যালেক্সজেন্ডার। এই জুটির প্রেম কতদিন এগিয়ে যায় বা পরিণতি পায় সেটাই দেখার বিষয়।