বাবুগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ২১, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ /
বাবুগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন শ্রেণি–পেশার মানুষকে নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বাবুগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এ সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা রহমান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শাহ মোঃ আরিফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোসাঃ নাসরীন জোবায়দা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ নাসির উদ্দিন, পল্লী উন্নয়ন অফিসার মোঃ ওবায়দুল্লাহ, উপজেলা যুব উন্নয়ন অফিসার আব্দুর রহমান সন্যামত, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুল আহসান খান হিমু, মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা কৃষক লীগ সভাপতি মোঃ মফিজুর রহমান পিন্টু সিকদার, ক্ষুদ্রকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদ আহমেদ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন উপস্থিত ছিলেন।

এডিস মশা নিধন ও ডেঙ্গু প্রতিরোধে করণীয় সচেতনতা মূলক সভায় বক্তারা বলেন, ‘আমাদের প্রত্যেককে সতর্ক ও সচেতন হতে হবে। বাসা পরিষ্কার রাখতে হবে। সচেতন না হলে ডেঙ্গু আরও বাড়বে। তাই নিজ নিজ জায়গা থেকে সচেতন হয়ে এগিয়ে এলে এডিস মশা আর বংশ বিস্তার করতে পারবে না।’