উজিরপুরে ওটরা ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদকের ফেইসবুক হ্যক করে অপপ্রচার, থানায় জিডি


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ২৩, ২০২৩, ১১:৪৮ পূর্বাহ্ণ /
উজিরপুরে ওটরা ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদকের ফেইসবুক হ্যক করে অপপ্রচার, থানায় জিডি

তালহা জাহিদ, উজিরপুর : বরিশাল জেলার উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাঈদ খান এর ব্যবহৃত ‘Khan Md Sayed’ নামে ফেইসবুক আইডি গত ১২ আগস্ট সকাল ১০ টা থেকে ১১:৩০ এর মধ্যে হ্যাক করে, মানবতা বিরোধী অপরাধী আলামা দেলোয়ার হোসেন সাঈদী এর মৃত্যুর সংবাদে শোক জানিয়ে একটি পোস্ট করা হয়।

এতে ছত্রলীগ সাধারণ সম্পাদক বিব্রত হয়, এবং তাৎক্ষণিক হ্যকারদের থেকে আইডি উদ্ধার করে ঐ পোস্ট ডিলিট করে দেয়। এবং উপজেলা ছাত্রলীগ ও আওয়ামী লীগ নেত্রীবৃন্দের সাথে পরামর্শ করে,

এব্যপারে উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন। যাহার ডিজি নং ১১৯১। কিন্তু এখানেই শেষ নয়, এরপর একটি নিদিষ্ট কুচক্রী মহল থেকে তাকে বহিষ্কার করার জন্য ফেইসবুক স্কিনষট ও প্রবাকান্ডা ছড়িয়ে ফেইসবুক পোস্ট দিয়ে পায়তারা করছে বলে জানান তিনি।

এবিষয়ে ছাত্রলীগ নেতা মো. সাঈদ খান বলেন, আমার পিতা সহ পরিবারের আওয়ামী লীগের স্থানীয় ভাবে সব সময় সক্রিয় ভূমিকা পালন করেন এবং আমিও ছোট বেলা থেকে ছাত্রলীগের রাজনীতি সাথে জড়িত,

তাই নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করে ওটরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ব দিয়েছেন। আমিও নিষ্ঠার সঙ্গে আমার দ্বায়ীত্ব পালন করছি, কিন্তু কতিপয় ষড়যন্ত্রকারী আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে।”