বরিশালে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অণশন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ণ /
বরিশালে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে কলেজ ছাত্রীর অণশন

স্টাফ রিপোর্টার, বরিশাল : বরিশাল সদর উপজেলার কুন্দিয়াল পাড়া এলাকায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে কলেজ পড়ুয়া এক ছাত্রী। শুক্রবার সকাল থেকে প্রেমিক সাইদুল ইসলামের সদর দরজায় আমরণ অনশনে বসেন ওই ছাত্রী। সাইদুল ইসলাম ওই এলাকার হাওলাদার বাড়ির আছমত আলী হাওলাদারের ছেলে এবং সাহেবের হাট ফাজিল মাদ্রাসার ছাত্র।

জানা গেছে, অনশনরত ওই মেয়ে সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের বিশারদ গ্রামের বাসিন্দা এবং প্রেমিক সাইদুলের সহপাঠি। অনশনরত ওই ছাত্রী জানান, দীর্ঘ চার বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণ করেছে সাইদুল ইসলাম। গত ১৮ আগস্ট পুনরায় ধর্ষণ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে সাইদুল।

পরে স্থানীয় অরুন, জসিম মিমাংসার কথা বলে সাইদুলকে ছেরে দেয়। এরপর থেকে সাইদুল ওই মেয়ের সাথে কোন যোগাযোগ রাখেনি। সামাজিকভাবে হেয় প্রতিপন্য হয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রী। পরে তার পরিবারের লোকজন বাধা দেয়।

শুক্রবার ২৫ আগস্ট বিয়ের দাবিতে সাইদুলের বাড়িতে আসলে তার পরিবার দরজায় তালা দিয়ে সরে পড়ে। সকাল থেকে সাইদুলের বাড়িতে অনশনে বসেন ওই ছাত্রী। সাইদুল বিয়ে না করলে এখানেই আত্মহত্যা করবে বলে হুমকি দিয়েছেন ওই ছাত্রী।

এ ব্যাপারে কুন্দিয়াল গ্রামের ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন কালাম বলেন, বিষয়টি শুনে ওই বাড়িতে যাই। কিন্তু আছমত আলী হাওলাদারের ঘরে কোন লোকজন না থাকায় কথা বলতে পারিনি। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ এআর মুকুল বলেন, বিষয়টি শুনেছি। আমরা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।