কাউখালীতে ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে পারাপার হচ্ছে এলাকাবাসী


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৮:২১ অপরাহ্ণ /
কাউখালীতে ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে পারাপার হচ্ছে এলাকাবাসী

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে পারাপার হচ্ছে এলাকাবাসী। সরেজমিনে গিয়ে দেখা গেছে, কাউখালী উপজেলার সদর ইউনিয়নের উত্তর বাসুরী ঘোড়া খালের সমরের ও তাবারক হোসেনের বাড়ির সামনের ব্রিজটা খুবই ঝুঁকিপূর্ণ। যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। এমনকি প্রাণহানিও ঘটে যেতে পারে।

এই সাঁকো দিয়ে উত্তর বাসুরী গ্রামের সাথে কাউখালী সদরের একমাত্র যোগাযোগ মাধ্যম। উক্ত গ্রামের ছোট ছোট ছেলেমেয়েরা বাসুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় যাওয়ার একমাত্র পথ । কোমলমতি শিক্ষার্থীরা জীবনের ঝুঁকি নিয়ে ব্রিজ পারাপার হচ্ছে।

এলাকাবাসী দুলাল সমাদ্দার বলেন, ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে আমরা জীবনের ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছি। স্কুলছাত্রী অহনা সমাদ্দার ও রাহুল বলেন, আমরা অনেক সময় ভাঙ্গা সাঁকো পার হওয়ার সময় খালের নিচে পড়ে জামা কাপড় ও বইপত্র ভিজে যায়।

এ ব্যাপারে উক্ত ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম ছোট্ট বলেন, এলাকাবাসী আতঙ্ক নিয়ে ঝুঁকিপূর্ণ ব্রিজ পারাপার হচ্ছে। সাঁকোটি অতি জরুরী ভিত্তিতে মেরামত না করলে যে কোন সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, সরেজমিনে সাঁকোটি আমি দেখে এসেছি, যে কোন ফান্ড দিয়ে মেরামতের ব্যবস্থা গ্রহণ করা হবে।