ঝালকাঠির সেই জেলারের বিরুদ্ধে তদন্ত শুরু


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৩, ৭:১১ অপরাহ্ণ /
ঝালকাঠির সেই জেলারের বিরুদ্ধে তদন্ত শুরু

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি কারাগারে হাজতবাস যুবলীগ কর্মী মো. মামুনুর রশিদ এর স্ত্রীকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগের তদন্ত শুরু করেছে ঝালকাঠি জেলা প্রশাসন। ৫ সেপ্টেম্বর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লতিফা জান্নাতি স্বাক্ষরিত এক নোটিশে অভিযোগকারী ১ম পক্ষ সুমাইয়া আক্তার ও দ্বিতীয় পক্ষ জেলার মো: আক্তার হোসেন শেখকে অভিযোগের বিষয়ে আগামী ০৭ সেপ্টেম্বর, ২০২৩ তারিখ সকাল ১০.০০ ঘটিকার সময় জেলা ম্যাজিষ্ট্রেটের অফিস কক্ষে শুনানীর জন্য উভয় পক্ষকে (প্রমানসহ) উপস্থিত থাকার জন্যে বলা হয়েছে। জারিকৃত নোটিশের স্মারক নং ০৫.১০.৪২০০.০১০.১৪.০০১.১৩-৬৪৮, তারিখ: ০৫/০৯/২০২৩।

নোটিশ পেয়ে ভুক্তভোগী সুমাইয়া আক্তার এ প্রতিবেদককে জানান, “আমি ন্যায্য বিচার পাওয়ার আশায় রয়েছি। যথাসময়ে প্রমানসহ আমি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লতিফা জান্নাতি স্যারের অফিসে হাজির থাকবো।”

ঝালকাঠির জেলার মো: আক্তার হোসেন শেখ সাংবাদিকদের জানান, ‘আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। একটি মহল ষড়যন্ত্র করে আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছে।’

সুমাইয়া আক্তার গত ৩০ আগষ্ট, ২০২৩ তারিখ জালকাঠি জেলা প্রশাসক ও কারা অধিদপ্তরের মহাপরিদর্শক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।