ভোলায় নিখোঁজের ১০ ঘণ্টা পর পুকুরে মিললো নারীর মরদেহ


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ১১, ২০২৩, ১:৫৬ অপরাহ্ণ /
ভোলায় নিখোঁজের ১০ ঘণ্টা পর পুকুরে মিললো নারীর মরদেহ

ভোলা প্রতিনিধি : ভোলায় নিখোঁজের ১০ ঘণ্টা পর বসতঘরের পাশের পুকুর থেকে সুরমা বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সুরমা বেগম ভোলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রহমতপুর গ্রামে মো. হাবিবুর রহমানের মেয়ে। নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সুরমা বেগম অসুস্থ হওয়ায় তার স্বামী কয়েক বছর আগে তাকে বাবার বাড়ি রেখে যান।

এরপর আর তার কোনো খোঁজ খবর নেননি। তখন থেকেই সুরমা বেগম তার বাবার বাড়ির একটি ঘরে বসবাস করছিল। রোববার রাতে তিনি ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। তার পরিবারের লোকজন রাতে তাকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করলেও কোনো সন্ধান পাননি।

তারা আরও জানান, সকালের দিকে বাড়ির পাশের পুকুরে সুরমার মরদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। তাদের দাবি সুরমার মৃগী রোগ ছিল। পুকুরের হাত-মুখ ধলাতে গিয়ে হয়তো তিনি মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। স্থানীয়রা ও তার পরিবারের সদস্যের দাবি সুরমার মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরে ডুবে মারা যান। তবে আমরা বিষয়টি তদন্ত করছি। এ বিষয়ে মনপুরা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।