রোগীর পেটে মিলল ইয়ারফোন আংটি সেফটিপিন


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২৩, ৪:১৭ অপরাহ্ণ /
রোগীর পেটে মিলল ইয়ারফোন আংটি সেফটিপিন

অনলাইন ডেস্ক : ইয়ারফোন, লকেট, আংটি, সেফটিপিন, নাট বোল্টু, স্ক্রু, কী নেই! সাধারণত এগুলো একসঙ্গে কোনো হরেক মালের দোকানে পাওয়া যায়। তবে এ কোনো দোকান নয়, এক ব্যক্তির পেট থেকেই উদ্ধার হলো এসব জিনিস।

এমনই অদ্ভুত এবং চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের পাঞ্জাবের মেগা জেলায়। ৪০ বছর বয়সি এক ব্যক্তির পাকস্থলী থেকে চিকিৎসকরা এগুলো উদ্ধার করেন। আপাতত ওই ব্যক্তি সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, গত ২ বছর ধরে পেটের ব্যথায় ভুগছিলেন ওই ব্যক্তি। বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়েও কোনো লাভ হয়নি। শেষে তাকে মেগা জেলার মেডিসিটি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। প্রথমে চিকিৎসকরা তার পেটের ব্যথার কারণ জানতে পারেননি। এরপর রোগীর পেটের এক্সরে করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। সেইমতো রোগীর এক্সরে করা হয়।

কিন্তু তারপরে পেটে যা দেখা যায় তাতে হতবাক হয়ে যান চিকিৎসক থেকে শুরু করে পরিবারের সকলেই। তখনই জানা যায় ওই ব্যক্তির পেট ব্যথার আসার কারণ। ওই ব্যক্তির পাকস্থলীতে প্রচুর ধাতব জিনিস দেখতে পেয়ে চিকিৎসকরা দেরি না করে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। প্রায় ৩ ঘণ্টার অপারেশনের পর ওই ব্যক্তির পেট থেকে এই ধরনের জিনিস বের করা হয়।

চিকিৎসকরা জানান, রোগীর মানসিক সমস্যা ছিল। সেই কারণে গত কয়েক বছর ধরে একটি একটি করে ইয়ারফোন, আংটি গিলে ফেলেছিলেন ওই রোগী। সেই কারণে তার পেটে সমস্যা দেখা দিয়েছিল।