এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ৩, ২০২৩, ৬:২২ অপরাহ্ণ /
এস.এম জাকির হোসেনের মায়ের মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক

স্টাফ রিপোর্টার, বরিশাল : দৈনিক মতবাদ পত্রিকার সম্পাদক ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন এবং সাবেক সাধারণ সম্পাদক মরহুম মুনির হোসেনের মমতাময়ী মা খালেদা বেগম (৯৩) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরহুমার জানাযা নামাজ নগরীর মুসলিম গোরস্থানের আঞ্জুমান এর ঈদগা মাঠ অনুষ্ঠিত হয়।

এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী) ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি  সমবেদনা জ্ঞাপন করেছেন ।

তার মৃত্যুতে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি গভীর শোক প্রকাশ করেন। শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন।

তাঁর মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সহ-সাধারণ সম্পাদক এম জহিরসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, জনতা ও অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার। তিনি এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

তার এ মৃত্যুতে এক শোকবার্তায় বরিশাল রিপোর্টার্স ইউনিটি (বিআরইউ) এর সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মিথুন সাহাসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

তাঁর মৃত্যুতে বরিশাল কোর্ট রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি জিয়া উদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফাহিম ফিরোজসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে ‘নিউজ এডিটর কাউন্সিল, বরিশাল। শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে এ শোক জানানোর পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সংগঠনের সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব। একই সাথে মরহুমার বিদেহী রুহের মাগফিরাত কামনা করেছেন।