পটুয়াখালী সরকারি কলেজের গেটে তালা দিল ছাত্রদল


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২৩, ৬:০৪ অপরাহ্ণ /
পটুয়াখালী সরকারি কলেজের গেটে তালা দিল ছাত্রদল

পটুয়াখালী প্রতিনিধি : বিএনপির ডাকা পঞ্চম দফা অবরোধের প্রথম দিনে পটুয়াখালী সরকারি কলেজের প্রথম ও দ্বিতীয় গেইটে তালা ঝুলিয়ে দিয়েছে কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। বুধবার ভোর ৬টার দিকে অবরোধের সমর্থনে পটুয়াখালী সরকারি কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত হয়ে দুই গেটে ছাত্রদল লেখা তালা ঝুলিয়ে ব্যানার সাটিয়ে চলে যান।

জানা যায়, পটুয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক বেলাল হোসেন, যুগ্ম আহবায়ক সোহেল হোসেন এবং মেহেদী হাসান রাকিবের নেতৃত্বে বুধবার ফজরের নামাজের পরে ৪-৫ জন ছাত্রদলের নেতাকর্মীরা কলেজের পেছনের গেটে ও প্রধান ফটকের গেটে ব্যানার সাটিয়ে তালা ঝুলিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন বা সটকে পরেন।

পটুয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক বেলাল হোসেন সাংবাদিকদের বলেন, এক দফা দাবি আদায়ে সর্বাত্মক অবরোধ পালন কর্মসূচি বাস্তবায়নে পটুয়াখালী সরকারি কলেজের প্রধান ফটক ও ক্যাম্পাসের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। বিএনপির ডাকা অবরোধে সাধারণ শিক্ষার্থীদের সমর্থন রয়েছে।

পটুয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান কাজি সাংবাদিকদের বলেন, গভীর রাতে ছাত্রদলের কিছু গুন্ডারা আমাদের কলেজের দুই গেটে তালা দিয়েছে। যখন নৈশপ্রহরী ওয়াশরুমে যায় তখন তারা এই কার্যকলাপ পরিচালনা করে। আমরা খোঁজ পেয়ে সাথে সাথে সভাপতির সঙ্গে গিয়ে সেই পোষ্টার অপসারণ ও তালা ভেঙে ফেলেছি।

এ প্রসঙ্গে পটুয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ মো: নুরুল আমীন বলেন, সকাল থেকে কলেজের কার্যক্রম স্বাভাবিক রয়েছে। কলেজ খোলার পরে এ ধরনের কিছু নজরে পরেনি।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জসিম বলেন, ‘শুনেছি সরকারি কলেজের পেছনের গেইটে ও প্রধান ফটকের গেইটে ব্যানার টানিয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি কিন্তু কোনো আলামত পাওয়া যায়নি। সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে পুলিশ সব সময় সোচ্চার।’