বাবুগঞ্জে মাস্টার মাইন্ড ট্যালেন্ট হান্ট শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২৩, ৪:১৬ অপরাহ্ণ /
বাবুগঞ্জে মাস্টার মাইন্ড ট্যালেন্ট হান্ট শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে আফসানা আরিফ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মাস্টার মাইন্ড ট্যালেন্ট হান্ট শিক্ষা বৃত্তি ২০২৩ এর পরীক্ষায় ১ হাজার শিক্ষার্থী অংশ গ্রহণ করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় এবং শনিবার সকালে ও বিকেলে বাবুগঞ্জ উপজেলার কলেজ গেইট ফায়ার সার্ভিস মোড়ে অবস্থিত মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথমদিনে গুরিগুরি বৃষ্টি উপেক্ষা করে শিক্ষার্থীদের অংশ গ্রহণ করতে দেখা গেছে। শিক্ষার্থীদের উপস্থিত ছিল চোখে পড়ার মত।

জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার সরকারি ও বেসরকারি ১৫২ টি প্রাথমিক, কিন্ডারগার্টেন ও ইফতেদায়ীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ১ হাজার জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। প্রথম দিনে পঞ্চম শ্রেণির ও দ্বিতীয় দিনে তৃতীয় ও চতুর্থ শ্রেণির পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার দ্বায়িত্বে ছিলেন বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ।

মাস্টার মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের মেধা বিকসিত করার লক্ষ্যে এ আয়োজন। আফসানা আরিফ ফাউন্ডেশন মূলত এ আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক। এই ফাউন্ডেশন জনকল্যাণে ও মেধাবী শিক্ষার্থীদের পাশে সব সময় কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এ আয়োজন।