বরিশাল -৩ আসনে নৌকার মনোনয়ন ফরম জমা দিলেন কাজী ইমদাদুল হক।


Barisal Crime Trace -FF প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ /
বরিশাল -৩ আসনে নৌকার মনোনয়ন ফরম জমা দিলেন কাজী ইমদাদুল হক।

সাইফুল ইসলাম, বাবুগঞ্জ : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২১বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) সংসদীয় আসনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয় পত্র দাখিল করেছেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাবুগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল।

সোমবার দুপুর ১২ টায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। মনোনয়ন ফরম জমাদান কালে বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহিনুল ইসলাম শিকদার,মোঃ দেলোয়ার হোসেন, আ’লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দ ফারুকুল ইসলাম,

সাবেক চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন, কাজী সাবু, দেহেরগতি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নাজবীর হোসেন রচি, আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক, কৃষকলীগর সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আতিক, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সিফাতসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন জমাদানের পর এক প্রতিক্রিয়ায় কাজী ইমদাদুল হক বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন ’ এ আশাবাদ ব্যক্ত করে কাজী ইমদাদুল হক দুলাল, বরিশাল-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেন।

মনোনয়ন পেলে জয়লাভের আশা ব্যক্ত করে পিছিয়ে পড়া বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনকে আধুনিক ও স্মার্ট গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।